নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::২৪শে ডিসেম্বর :: এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অনুরাগ বলেন, এই পরিস্থিতিটা অনেক দূর যাবে। সব সময়ে বলে আসা হয়েছে সংখ্যাগরিষ্ঠতায় জিতেছে এই সরকার।

দেশের জনসংখ্যা ১৩০ কোটি। তার মধ্যে ভোটাধিকার রয়েছে ৯০কোটির। তার মধ্যে ভোট দিয়েছে ৬০ কোটি মানুষ। এর মধ্যে মাত্র ২০ শতাংশ মানুষ ভোট দিয়েছে বিজেপিকে। সংখ্যাগরিষ্ঠতা হলেও মোটেও গোটা দেশ এই রায় দেয়নি।

তিনি একাধিকবার প্রতিবাদ করায় হুমকিও পেয়েছেন বলে জানান। অনুরাগ বলছেন, প্রতিবাদ করলেই হুমকি আসে। ঘর থেকে বেরোস না, দেখে নেব তোর ছবি কীভাবে চলে, ইত্যাদি হুমকি আসতেই থাকে।

আর এই ব্যাপারটা খুবই নিয়মমাফিক পদ্ধতিতে চলছে। তাই দিল্লিতে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হল। মেট্রো বন্ধ করে দেওয়া হল। ১৪৪ ধারা জারি হল। সরকারের একমাত্র উদ্দেশ্য ভোটে জেতা। ভোটের আগেই সব সময়ে সব কিছু হয়। এখন খবর ছড়িয়ে পড়ল, সীমান্ত নাকি অশান্ত হয়ে উঠেছে। হাওয়া ছড়ায় এই খবরগুলি।

সংশোধিত নাগরিকত্ব বিলেরও প্রথম থেকেই বিরোধিতা করে এসেছেন তিনি। সমর্থম জানিয়েছেন জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের। সিএএ-র বিরোধিতা করে একের পরে এক টুইট করেছেন অনুরাগ। আর তার জেরেই নাকি তার সোশ্যাল মিডিয়া হ্যাক করা হচ্ছে, টুইট করেই জানিয়েছেন অনুরাগ।