অবতক খবর,১০ মে,বারাসত :দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৌগত রায়ের নমিনেশন জমা দিতে শুক্রবার সকালে এদিন বারাসত জেলা শাসকের দপ্তরে হাজির হয়েছিলেন তৃণমূলের নেতা মন্ত্রী থেকে কর্মী সমর্থকেরা। রীতিমতো শোভাযাত্রা সহকারে এদিন সৌগত রায়ের নমিনেশন জমা দিতে দেখা যায় মন্ত্রী ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য শোভন দেব চট্টোপাধ্যায় থেকে শুরু করে বিধায়ক নির্মল ঘোষ এমনকি অদিতি মুন্সি কেও।

এদিন নমিনেশন জমা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু জানান, বিগত তিনবার সৌগত দা এই কেন্দ্র থেকে জিতেছেন, জনগণের উচ্ছ্বাস প্রমাণ করছে এবারও তার জয়ে শুধু সময়ের অপেক্ষা। পাশাপাশি এই দিন চাকরি প্রার্থীদের আদালতের রায় নিয়েও অভিজিৎ গঙ্গোপাধ্যায় কে কটাক্ষ করেন ব্রাত্য। তিনি পদে বসে রায় দিলেও সুপ্রিমকোর্ট সেটি মনে করছে না বলেই জানিয়ে দেন মন্ত্রী। রাজনৈতিক এজেন্ডা থেকেই এমন কাজ করেছেন বলেই দাবি তার।

এদিন সন্দেশখালীর ভাইরাল ভিডিও প্রসঙ্গে মন্ত্রি চন্দ্রিমা ভট্টাচার্য জানান, যতই তৃণমূলের বিরুদ্ধে দোষ চাপানো হোক ভিডিওতে সন্দেশখালীর বিজেপি মন্ডল সভাপতিকেই ওই কথা বলতে শোনা গিয়েছে। তিনি নিজের মুখেই ওই কথা বলেছেন। পরবর্তীতে কোন চাপের মুখে পড়ে বক্তব্যে বদল করলেও তৃণমূলের কোন চক্রান্ত বা নারীদের নির্যাতনের বিষয় নিয়ে আঘাত করা হচ্ছে না। আসল ঘটনা এখন সকলের সামনে পুরো পরিষ্কার। আমরা মহিলাদের সম্মান নিয়ে কথা বলেছি বাকি অন্য কিছুর সঙ্গে এইগুলোকে গুলিয়ে ফেলা হচ্ছে সেটা করবেন না রীতিমতো হাতজোড় করে এমনই প্রতিক্রিয়া জানান মন্ত্রী চন্দ্রিমা।

তবে এদিন হেভি ওয়েট নেতা সৌগত রায়ের নমিনেশন ঘিরে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনার পারদ দেখা গেল চোখে পড়ার মতো।