নরেশ ভকত :: অবতক খবর :: ২৪শে,ডিসেম্বর :: বাঁকুড়াঃ :: মঙ্গলবার বাঁকুড়ার খাতড়া শহরে তৃণমূলের এনআরসি, সিএবি বিরোধী মিছিল শেষে বক্তব্যে তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জী বলেন, ‘কতোটা মায়ের দুধ খেয়েছো দিলীপ ঘোষ যে পশ্চিমবঙ্গের মানুষের উপর বুলেট চালাবে ‘ ?

এই ভাষাতেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে হুমকি দিলেন। তিনি দিলীপ ঘোষকে আরো বলেন, খড়গপুর থেকে রাঁচি চার-পাঁচ ঘন্টার রাস্তা। ঐ হাসপাতালটা বিশেষ লোকেদের জন্য। ওখানে দিলীপ ঘোষের জন্য ‘আদর্শ জায়গা’ বলেও তিনি জানান।

যারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে সাংসদ হয়েছেন। যাদের নেত্রী মমতা ব্যানার্জীর সাংসদ বানিয়ে ছিলেন হয়েছিলেন সেই ‘গদ্দার’দের আগামী দিনে ‘সুন্দরভাবে উত্তর’ দেবেন বলে তিনি হুঁশিয়ারী দেন।

এক সময়ের খাতড়া ‘লাল দূর্গ’ হিসেবে পরিচিত ছিল।খাতড়ায় সভা করতে এসে এদিন সিপিএমের প্রাক্তন বাঁকুড়া জেলা সম্পাদক ও বর্তমানে দলের কেন্দ্রীয় কমিটির সদস্য অমিয় পাত্রকে তিনি বলেন, ১৯৯৮-৯৯ সালে আমরা ফাঁকা মঞ্চে সভা করে গেছি। ওনার ‘বিশাল হুঙ্কার’ ছিল। এখন সেই অমিয় পাত্র ‘ঘরের ভিতর  ঢুকে বিড়াল হয়ে বসে আছে’। আগামী দিনে বিজেপিকেও ঐ জায়গায় পৌঁছে দেওয়া হবে বলে তিনি জানান।

এদিন খাতড়া শহরে ‘নো এনআরসি, নো সিএবি’ দাবী তুলে তৃণমূলের মিছিলে কল্যাণ ব্যানার্জী ছাড়াও উপস্থিত ছিলেন দলের বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি শুভাশীষ বটব্যাল, বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি শ্যামল সাঁতরা, বিধায়ক জ্যোৎস্না মাণ্ডি, দলের নেতা জয়ন্ত মিত্র, দিলীপ আগরওয়াল ও অনান্য জনপ্রতিনিধিরা।