অবতক খবর: দেগঙ্গায় স্কুল পড়ুয়ার মৃত্যুর ঘটনায় রাজ্য রাজনীতি তোলপাড়। এবার এই ইস্যুতে রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহাকে বিঁধলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই মৃত্যুর জন্য মুখ্যমন্ত্রী ও রাজ্য নির্বাচন কমিশনারকে নিশানা করে শুভেন্দু বলেন, ‘তৃণমূল মৃত্যু চাইছে, কেন্দ্রীয় বাহিনীকে বসিয়ে রেখেছে। জাতীয় সড়কে প্যারেড করানো হচ্ছে কেন্দ্রীয় বাহিনীকে’। পাশাপাশি ‘রাজীব সিন্হা মেরুদণ্ড বন্ধক রেখেছেন’, দেগঙ্গায় পড়ুয়া খুনে তীব্র আক্রমণ বিরোধী দলনেতার।

প্রসঙ্গত, মিছিল থেকে ফেরার পথে অতর্কিত আক্রমণ নেমে আসে ইমরানের খানের ওপরে। বাড়ির লোকের অভিযোগ, মিছিল করে বাড়ি ফেরার সময় তাকে লক্ষ্য করে আইএসএফ এবং সিপিএম সমর্থকরা বোমা ছোড়ে, গুলিও করা হয়। রক্তাক্ত ইমরানকে নিয়ে যাওয়া হয় দেগঙ্গার বিশ্বনাথপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু, শেষরক্ষা হয়নি।

প্রথমে ছত্রভঙ্গ হয়ে গেলেও, পরে পাল্টা আক্রমণ চালায় তৃণমূলও। আইএসএফ এবং সিপিএমের কয়েকজন কর্মীর বাড়িতে ভাঙচুর চলে। জ্বালিয়ে দেওয়া হয় গাড়ি ও খড়ের গাদা। পরিস্থিতি এতটাই তেঁতে ওঠে যে এলাকায় নামানো হয় RAF. চলে আসেন এসডিপিও। আততায়ীদের খোঁজে গ্রামজুড়়ে শুরু হয় তল্লাশি অভিযান। রাতেই বেশ কয়েকজন ধরে নিয়ে যায় দেগঙ্গা থানার পুলিশ। বুধবার সকালেও চলে ধরপাকড়।