অবতক খবর: বুধবার সকালে বিজেপি প্রার্থী মৌসুমী বিশ্বাসের বাড়ির বাইরে চাল ও বাইক পুড়িয়ে দেওয়া হয়। অভিযোগের তির স্থানীয় অরুন পালের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর ব্লক-১ এর পলাশি-মাঝিপাড়া গ্ৰাম পঞ্চায়েতের ধানকল এলাকায়।

ঘটনাস্থলে একটি সিসিটিভি ক্যামেরাতেও অরুণ পালকে স্পষ্ট দেখা গিয়েছে। ওই সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে অরুন পাল ঘটনাস্থলে রয়েছেন এবং তিনি পালাচ্ছিলেন। ঘটনাস্থলে অভিযুক্ত অরুন পাল ছিল বলে দাবি বিজেপি প্রার্থীর। এদিকে অরুন পাল পাল্টা দাবি করে যে, তিনি আগুন লাগান নি, প্রাতঃ ভ্রমণে বেরিয়ে ছিলেন। অঞ্জাত পরিচয়ের দুজনকে দেখে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

ঘটনা চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকা জুড়ে। উল্লেখ্য,বিজেপি প্রার্থী মৌসুমী বিশ্বাসের ছোট্ট একটি চায়ের দোকান ছিল। চা বিক্রি করেই সে তার সংসার চালাতো। অন্যদিকে তাঁর স্বামীর যে বাইকটি ছিল সেই বাইকটিতে করে ঘুরে ঘুরে মাছের চারাপোনা মাছ বিক্রি করতেন। বাড়ির বাইরে চাল এবং বাইক পুড়িয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে, সমস্ত কিছু খুইয়ে এখন দিশেহারা বিজেপি প্রার্থী এবং তার পরিবার। ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ গোটা বিষয়টি তদন্ত করে দেখছে। ঘটনাস্থলে আসেন বিজেপির তপশিলি মোর্চার জেলা সভাপতি সমর দাস সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা।