অবতক খবর,১৯ জুন: কোনো সিনেমার দৃশ্য নয় এক যুবককে টানতে টানতে প্রায় এক কিলোমিটার দূর পর্যন্ত নিয়ে গেলো একটি পুলিশ স্টিকার লাগানো গাড়ি I প্রাণে বাঁচতে বনেটের উপরেই কোনোমতে কিছুক্ষণ আটকেছিল ওই যুবক এবং পুরো ঘটনা ক্যামেরাবন্দি করে ওই যুবক। এমনি ঘটনার সাক্ষী রইলো শুক্রবার রাতে সোদপুর ট্রাফিক মোড় এলাকার মানুষ ।

খড়দহের বাসিন্দা এম.বি.এ-র ছাত্র রবি সিং এর অভিযোগ রাট ১০ টা নাগাদ সোদপুরে বিটি রোডের ওপর একটি রেস্তোরার বাইরে তিনি তার গাড়িটি পার্কিং করে খাবার অর্ডার দেন । এরই মধ্যে একটি পুলিস স্টিকার লাগানো গাড়ি এসে রবি সিং গাড়ির পিছনে ধাক্কা মারে । এরপর ওই যুবক ওই পুলিশ স্টিকার লাগানো গাড়িটি থামানোর চেষ্টা করলে গাড়িটি চালক না থামিয়ে আরো গতি বাড়িয়ে তার পায়ে ধাক্কা মারে চলে যাওয়ার চেষ্টা করে ।

এরপর ওই যুবক গাড়িটিকে থামানোর চেষ্টায় বনেটের ওপরে উঠে যায়, গাড়ি না থামিয়ে অভিযুক্ত ব্যাক্তি আরো জোরে গাড়ি চালিয়ে প্রায় 1 কিলোমিটার রাস্তা নিয়ে যায় । তারপর গাড়ি থামিয়ে রবি সিংকে ব্যাপক মারধর করে পালিয়ে যায় ।

অভিযোগকারী যুবকের দাবি তিনি যখন বনেটের ওপর বসে গাড়ি করে যাচ্ছিলেন সেই সময় রাস্তার লোক ও ট্রাফিক পুলিশের কাছে চিৎকার করে সাহায্য চেয়েছিলেন। অবশ্য পুলিশ গিয়ে ওই যুবককে সোদপুর থেকে উদ্ধার করে নিয়ে আসে ।

খড়দহ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে । সিসিটিভি খতিয়ে দেখছে খড়দহ থানার পুলিশ। অবশেষে অভিযুক্ত সৌমেন দাস লেক থানার সাব-ইন্সপেক্টর গ্রেফতার করল খড়দহ থানা আজ অভিযুক্তকে ব্যারাকপুর আদালতে পাঠানো হয় অভিযুক্তকে 323 341 307 427 506 পাঁচটি ধারায় মামলা রুজু হয়।