অবতক খবর,১৬ জুনঃ বগটুই কাণ্ডে অন্যতম অভিযুক্ত অনারুল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হলো বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে । জেল হেফাজতে থাকার সময় অসুস্থ্য হাওয়ায় তাকে ভর্তি করা হয়েছিল রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে ।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, কার্ডিয়াক, ব্লাড সুগার,ব্লাড প্রেসার সহ একাধিক উপসর্গ রয়েছে তার । আনারুল হোসেন ভর্তি থাকায় হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে কড়া পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েচিল। আজ সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হল বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বগটুই কাণ্ডে গত ২৫ মার্চ আনারুল হোসেনকে গ্রেফতার করা হয় । সেই সময় থেকেই তিনি জেল হেফাজতে রয়েছেন । আগে থেকেই ব্লাড সুগার , ব্লাড প্রেসার সহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত ছিলেন তিনি। গত ১৩ জুন দুপরে আনারুল হোসেনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করে জেল কর্তপক্ষ।

বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অসুস্থ্য আনারুল হোসেন । তার বুকে ব্যথা ও শরীরে ঘাম সহ শারীরিক অস্বস্তি শুরু হয় । তাকে মাঝপথ থেকে ফিরিয়ে নিয়ে আসা হলো ফের রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ভর্তি করা হলো ক্রিটিকাল কেয়ার ইউনিটে । আজই সকাল সাড়ে নটা নাগাদ রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল আনারুল হোসেনকে । কিন্তু পথ মধ্যে তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করলে মাঝপথ থেকে তাকে ফিরিয়ে নিয়ে আসা হয় ।