অবতক খবর,২ এপ্রিল: পকসো মামলায় গৃহ শিক্ষকের ছয় বছরের কারাদণ্ড সাজা ও এক লক্ষ টাকা জরিমানা ঘোষণা করল ইসলামপুর মহকুমা স্পেসাল আদালত। শনিবার ইসলামপুর মহকুমা স্পেসাল আদালতের বিচারক বিষ্ণু বরুন মন্ডল এই সাজা ঘোষণা করেছে বলে জানিয়েছেন সরকারি আইনজীবী মুক্তার আহমেদ।

সরকারি আইনজীবী মুক্তার আহমেদ জানিয়েছেন, ২০১৯ সালে চাকুলিয়া থানা এলাকায় নরত্তন বিশ্বাস নামে এক গৃহ শিক্ষকের বিরুদ্ধ চাকুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফ থেকে। অভিযুক্ত ওই গৃহ শিক্ষক দুই নাবালিকা ছাত্রীকে টিউশন পড়াতেন। এবং ওই দুই নাবালিকা ছাত্রীকে যৌননির্যাতন করে বলে অভিযোগ উঠে। এবং ওই দুই নাবালিকা ছাত্রীরা তার মায়ের কাছে ঘটনাটি বলে। বিষয়টি জানার পরে দুই নাবালিকা ছাত্রীর পরিবারের তরফ থেকে ওই গৃহ শিক্ষককের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে চাকুলিয়া থানার পুলিশ।

অভিযুক্ত ওই গৃহ শিক্ষকের বিরুদ্ধে পকসো ১০ ধারা অনুযায়ী আদালতে চার্সিট পেস করে পুলিশ । আজ সেই মামলার শেষ শুনানি ছিল। এবং অভিযুক্ত ওই গৃহ শিক্ষককে ৬ বছরে সাজা ও এক লক্ষ টাকা জরিমানা করা হয়। যদি অভিযুক্ত গৃহ শিক্ষক টাকা দিতে না পারলে আরও ছয় মাসের কারাদণ্ড সাজা কাটতে হবে অভিযুক্তকে। সাজা ঘোষণার হওয়ায় নির্যাতিতার পরিবারের লোকজন খুশি। এবং এই ধরনের ঘটনা যাতে সমাজের অন্য কোনো মেয়ের সাথে না ঘটে, তার জন্য এই ধরনের সাজা দরকার ছিল বলে জানিয়েছেন সরকারি আইনজীবী মুক্তার আহমেদ।