অবতক খবর,২ এপ্রিল: শনিবার বিকেলে হঠাৎই শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী বাড়িতে এসে উপস্থিত হলেন উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক কাঞ্চন মল্লিক। ঘুরে দেখলেন ব্রজকিশোর স্বামীর বাড়ি এবং ষষ্টাঙ্গে প্রণাম করলেন বিধায়কের বাড়ির রাধাকৃষ্ণ বিগ্রহকে। তারপর আলাপচারিতার মাধ্যমেই কিছুক্ষণ সময় কাটালেন শান্তিপুরে বিধায়কের বাসভবনে।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক কাঞ্চন মল্লিক জানান, যাচ্ছিল রাস্তা দিয়ে মায়াপুরের দিকে, তারপর হঠাৎ মনে হল বন্ধুর বাড়ি থেকে ঘুরে আসা যায়। তাই হঠাৎই বিধায়ক ব্রজকিশোর গোস্বামীর বাড়িতে তার আগমন। তবে স্বচক্ষে সরজমিনে খতিয়ে দেখতে নয় শুধুমাত্র বন্ধুত্বের টানে তার কাছে দেখা করতে আসা।

এত ঐতিহাসিক বাড়ি এবং যেখানে বহু জ্ঞানী গুণী মানুষের পদধূলি পড়েছে, সেই বাড়িতে আসতে পেরে আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করছি। তবে ইচ্ছে রয়ে গেল শান্তিপুরের রাস উৎসবে আশার এবং স্বচক্ষে ঐতিহাসিক যাত্রা দর্শন করার।

বিধায়ক কাঞ্চন মল্লিককে মতুয়াদের ওপর আক্রমণ এবং তৃণমূলের গোষ্ঠী কোন্দল এর কথা জিজ্ঞেস করা হলে তিনি জানান, সংসারে থাকতে গেলে ঠোকাঠুকি লাগতেই পারে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আমাদের অগাধ বিশ্বাস আছে। তিনি বাংলাকে বয়ে যেতে দেবেন না। বাকটুই কান্ডে অনুব্রত মণ্ডলের একাধিকবার একেক রকম প্রতিক্রিয়া প্রসঙ্গে তিনি জানান, এটি সিবিআই তদন্ত করে দেখছে। তদন্তে জা ফল আসবে তা সবার সামনে আসবে এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা হোম সেন্টার হওয়ার প্রসঙ্গে তিনি জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যা করেছেন তা ছাত্র-ছাত্রীদের কথা ভেবেই করেছেন। এতে ছাত্র-ছাত্রীদের অনেকটাই উপকার হবে।