অবতক খবর ,সংবাদদাতা, হুগলি ::   ঘটনাটি পান্ডুয়ার পাঁচগড়া তোড়গ্রাম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পাঁচগড়া হালদার পুকুর এলাকার। সজল করাতির নিখোঁজে রহস্য দানা বাঁধছে। কাকদ্বীপে প্রায় 10 থেকে 12 বছর ধরে লঞ্চের কাঠের কাজ করতো সজল। পরিবার সূত্রে জানা যায় ,গত 23 শে অক্টোবর দূর্গা পূজার সপ্তমীর দিন সকালে কাকদ্বীপ থেকে পান্ডুয়ায় বাড়ি ফেরার জন্য কাকদ্বীপ থেকে কলকাতার বাসে ওঠে ।এরপর সকাল 10:30 নাগাদ তার ফোনে ফোন করলে সে বলে বাড়ি ফিরছি। দুপুর গড়িয়ে গেলেও বাড়ি না ফেরায় আবারো তার ফোনে ফোন করলে ফোনের সুইচড অফ।

প্রায় 7 দিন কেটে গেলেও এখনো বাড়ি না ফেরায় উদ্বিগ্ন সজলের পরিবার থেকে পাড়া-প্রতিবেশীরা। আত্মীয়-স্বজন থেকে বিভিন্ন জায়গায় খোঁজ করলেও সজলের কোন খোঁজ পাওয়া যায়নি।ঘটনায় পান্ডুয়া থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

সজলের মা সুশীলা করাতি জানান, ভাদ্র মাসে বাড়ি থেকে গিয়েছিল। প্রতিমাসে বাড়িতে টাকা পাঠিয়ে দিত। পুজো সময় বাড়িতে আসার কথা ছিল। সকাল সাড়ে নটা নাগাদ বাড়িতে ফোন করে বাড়িতে টাকা পয়সা আছে কিনা জানতে চায়। এরপর তাঁর বাবা 5 হাজার টাকা ব্যাংক থেকে তুলে আনে। ওই দিন সকাল 10:30 নাগাদ ফোন করলে বলে কাকদ্বীপ থেকে বাসে উঠেছি ।তারপর আর ফোন করলে ফোন ধরে নি, ফোন সুইচড অফ বলে। সমস্ত জায়গায় জানিয়ে 7 দিন কেটে গেল ছেলের কোনো খোঁজ পায়নি।