অবতক খবর,২৬ এপ্রিল: প্রাইভেট গাড়ির চালককে বেধরক মারধর করার অভিযোগে ব্যাপক উত্তেজনা ছড়ালো জঙ্গিপুর সাব ট্রাফিক গার্ড অফিসের সামনে। অভিযোগ প্রাইভেট গাড়ি করে অসুস্থ রোগীকে জঙ্গিপুর হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই ভাগিরতি ব্রিজের সামনে গাড়িটিকে আটক করে পুলিশ। আটক করার পরেই তাকে কোন এক কারনে জেরে বিতর্কে জড়িয়ে পড়েন। তার পরে সেই চালককে বেধরক মারধর করা হয় বলে অভিযোগ ট্রাফিক পুলিশ কর্মীর বিরুদ্ধে।

পুলিশ এর মারের জেরে সেখানেই লুটিয়ে পড়ে ওই চালক। আর তা দেখে ক্ষিপ্ত হয়ে যায় পথচারীরা। জঙ্গিপুর সাব ট্রাফিক গার্ড অফিস ঘেরাও করে রীতিমতো বিক্ষোভ দেখায় তারা।এর জেরে রঘুনাথগঞ্জ লালগোলা রাজ্য সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। শেষ পর্যন্ত জঙ্গিপুর পুলিশ জেলার বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই গাড়ি চালককে আহত অবস্থায় উদ্ধার করে জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করা হয়।

যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও বেশ কিছুক্ষণ সময় লাগে যানবাহন নিয়ন্ত্রণে আনতে।*পথচারীদের অভিযোগ এই ট্রাফিক অফিস হওয়ার পরেই গাড়ি আটক করে দেওয়া হচ্ছে মোটা অংকের জরিমানা। অভিযোগ মোটা অংকের জরিমানার ভয় দেখিয়ে ট্রাফিক অফিসের ভেতরে ঢুকিয়ে অবৈধভাবে টাকা নিয়ে সেটেলমেন্ট করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে হামেশাই উঠে আসছে।

এই ট্রাফিক গার্ডের বিরুদ্ধে বার বার নানান অভিযোগ উঠে আসছে জন মানষের মুখে। আর তাতেও হুশ ফিরছে না বলে অভিযোগ এই জঙ্গিপুর সাব ট্রাফিক গার্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে।