অবতক খবর ,সংবাদদাতা, হুগলি :: আবারো প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব দেখা গেল হুগলির পান্ডুয়ায় ।বৃহস্পতিবার পান্ডুয়া তেলিপাড়াতে তৃণমূল মহিলা সেলের পক্ষ থেকে বিজয় সম্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত করা হয়।যেখানে উপস্থিত ছিলেন হুগলি জেলা তৃণমূল কংগ্রেসের মহিলা কমিটির সভানেত্রী করবীমান্না, হুগলি লোকসভা কেন্দ্রের যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সুমনা সরকার, হুগলি জেলা সংখ্যালঘু সেলের সভাপতি সভাপতি সৈয়দ রহিম নবি জেলা পরিষদের নেতা নেত্রী সহ পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সঞ্জয় ঘোষ ও অন্যান্য কর্মাদক্ষ সহ সকল নেতা কর্মীরা।

পান্ডুয়া ব্লকের সকল নেতৃত্ব উপস্থিতস হলেও ,এখানে দেখা গেল না ব্লক সভাপতি কে ।ব্লক সভাপতি অনুপস্থিত হওয়ার কারণেই পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সঞ্জয় ঘোষ বলেন, আমরা সকলকে আমন্ত্রণ করেছিলাম কিন্তু তিনি কেন আসেননি আমরা জানি না ।বর্তমানে পান্ডুয়াতে তৃনমূল কংগ্রেসের একটি অযোগ্য সভাপতি রয়েছে।যিনি দিন দিন দলটাকে শেষের মুখে নিয়ে যাচ্ছেন । তাঁর জন্য দলের সকল কর্মিরা একিবারে ঝিমিয়ে পড়েছে।তাই আমরা চাই তাঁকে অপসারণ করা হোক।

আগামী দিনে নতুন মুখ দলের মধ্যে থেকেই আনতে হবে বলে জানান পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সঞ্জয় ঘোষ।অবশ্য এ বিষয়ে পান্ডুয়া তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি, সহসভাপতির কথাটি এড়িয়ে গিয়ে ক্যামেরার সামনে কিছু বলতে চাননি ।