অবতক খবর,৪ জানুয়ারি : কাঁচরাপাড়া ২১ নং ওয়ার্ড শরৎপল্লী মনসাপাড়া লোকনাথ মন্দিরের পেছনে রেলের পুকুর ভরাট করেই চলেছে পুকুর মাফিয়ারা। বেশকিছুদিন আগে হালিশহর জেঠিয়া গ্রাম পঞ্চায়েতে একটি পুকুর ভরাটকে কেন্দ্র করে অবতক-এ সংবাদ পরিবেশিত হয়েছিল ‘দুয়ারে সরকার, পেছনে পুকুর ভরাট দরকার’, এই সংবাদটি দেখেই নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন এবং বন্ধ হয়ে যায় ওই পুকুর ভরাট।

সেই সময় পঞ্চায়েতের উপপ্রধান এর সঙ্গে কথা বললে তিনি বলেন, ওটা পুকুর ভরাট হচ্ছিল না, গার্ডওয়াল তৈরি হচ্ছিল। কিন্তু তাকে সমস্ত ছবি দেখানোর পর তিনি স্বীকার করতে বাধ্য হন যে,পুকুর ভরাট করা হচ্ছিল। পরবর্তীতে স্থানীয় তৃণমূল নেতারাই থানায় ফোন করে পুকুর ভরাট বন্ধ করে দেন এবং যারা পুকুর ভরাট করছিল তারা সেখান থেকে পালিয়ে যায়। তার ঠিক ৮ দিন কাটতে না কাটতেই খবর পাওয়া গেল কাঁচরাপাড়া ২১ নম্বর ওয়ার্ডে পুকুর ভরাটের কাজ চলছে।

দেখা যাচ্ছে এই রেলের পুকুরে গার্ডওয়াল করে দেওয়া হয়েছে এবং ধীরে ধীরে মাটি ফেলে ওই পুকুর ভরাট করে ফেলা হচ্ছে।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, এই অঞ্চলের স্থানীয়  নেতৃত্ব যারা রয়েছেন তারাই এই পুকুর ভরাটের সঙ্গে জড়িত। শুধু তাই নয়,প্লট প্রতি দু লক্ষ টাকা করে বিক্রিও হয়ে যাচ্ছে।

এদিকে কাঁচরাপাড়া ২০,২১ এবং ২২ নম্বর ওয়ার্ডে ইদানিং দেখা যাচ্ছে বাইরের মানুষের বসবাস বেড়ে গেছে। আর এখানে এসে তারা নতুন ভোটার কার্ডও পেয়ে যাচ্ছেন বলে খবর।

ওই রেলের পুকুর ভরাট করে ইতিমধ্যেই ছটি প্লট বিক্রি হয়ে গেছে। ভরাট কার্য এখনো চলছে এবং দ্রুত তা বিক্রিও হয়ে যাবে।