অবতক খবর:কাতার বিশ্বকাপে তাঁর হাতেই বিশ্বকাপ জয়ের স্বপ্ন পূরণ হয়েছিল লিওনেল মেসির। ৩৬ বছর পর হাসি ফুটেছিল বিশ্ব জুড়ে কোটি কোটি আর্জেন্টিনা সমর্থকদের। ২০২২ বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জয়ী এমিলিয়ানো মার্টিনেজের কলকাতায় চলে আসলেন। কলকাতা বিমানবন্দরে উপচে পড়েছিল ভিড়।

মার্টিনেজ ফেসবুক পোস্টে জানিয়েছেন আগামি ৩ জুলাই থেকে ৫ জুলাই কলকাতা সফরে থাকবেন তিনি। নিজের একাধিক কর্মসূচির কথাও জানিয়েছেন বিশ্বজয়ী গোলকিপার। পোস্টে এমি জানিয়েছেন,”হ্যালো সবাইকে, আমি ৩রা জুলাই থেকে ৫ই জুলাই ভারতীয় উপমহাদেশে আমার প্রথম সফর করব। সেখাবে মোহনবাগান ক্লাবে একটি চ্যারিটি ফুটবল ম্যাচের জন্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকব। মাঠ পরিদর্শন করব, ফুটবলের প্রচার করব, এছাড়া অনেক অনুষ্ঠান রয়েছে যেখানে যোগ দেব।। আমি জানি কলকাতা এবং বাংলাদেশের প্রচুর আর্জেন্টিনার ভক্ত রয়েছে এবং আমি তাদের সঙ্গে দেখা করার জন্য উদগ্রীব।” শেষে মার্টিনেজ লিখেছেন,“আমি তোমাদের ভালবাসি।”

জানা গিয়েছে মোহনবাগান ক্লাবে এমিলিয়ানো মার্টিনেজের শুধু প্রদর্শনী ফুটবল ম্যাচে অংশ নেওয়া ও সংবর্ধনা পাওয়া ছাড়াও একাধিক কর্মসূচি রয়েছে। মোহনবাগানে ক্লাবে পেলে, দিয়েগো মারাদোনা এবং গ্যারি সোবার্সের নামে যে গেট রয়েছে তার উদ্বোধন করবেন মার্তিনেস। কিছু ক্লাব কর্তাদের সঙ্গে আলোচনার সঙ্গে কথা বলার পাশাপাশি ১০ জনের হাতে আজীবন সদস্যপদ তুলে দেবেন।