অবতক খবর: পরপর দুই ম্যাচে পাঁচ গোল দিয়ে কলকাতা লিগে অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল ইস্টবেঙ্গল। কিন্তু বৃহস্পতিবার হোম গ্রাউন্ডে আটকে গেল লাল হলুদ ব্রিগেড। কলকাতা লিগের ম্যাচে ভবানীপুরের বিরুদ্ধে ড্র করল ইস্টবেঙ্গল। ম্যাচের দ্বিতীয়ার্ধে দাপট দেখালেও তিন পয়েন্ট পেল না লাল হলুদ ব্রিগেড। ১-১ ফলে শেষ হল ম্যাচ।

অন্যদিকে, পরপর পাঁচ ম্যাচ জিতে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভবানীপুর। ঘরের মাঠে লাল হলুদ ব্রিগেডকে হারিয়ে দিতে পারলেই চলতি লিগে জয়ের ডবল হ্যাটট্রিক হয়ে যেত তাদের। অন্যদিকে, গত দুই ম্যাচে দশ গোল দিয়ে আত্মবিশ্বাসী ছিল ইস্টবেঙ্গলও। বৃহস্পতিবারের ম্যাচে নামার আগে ইনজুরি সমস্যায় জর্জরিত ছিল লাল হলুদ শিবির। তবে ভবানীপুরের বিরুদ্ধে দল নামাতে খুব একটা সমস্যায় পড়েননি কোচ বিনো জর্জ।

 

এদিন ম্যাচের শুরু থেকেই হাড্ডাহাড্ডি খেলা হয়। তবে দাপট ছিল ভবানীপুরের। ৩০ মিনিটে গোল করেন ভবানীপুরের সুভাষ। পিছিয়ে পড়ার পর অবশ্য লড়াইয়ে ফিরে আসে ইস্টবেঙ্গল। খেলার দ্বিতীয়ার্ধে লাগাতার আক্রমণ লাল হলুদের। ৫৪ মিনিটে গোল শোধ দীপ সাহার। তারপর থেকে একাধিকবার আক্রমণ উঠলেও আর গোল করতে পারেনি ইস্টবেঙ্গল। এই ম্যাচ ড্র করে অবশ্য পয়েন্ট তালিকায় শীর্ষেই রইল ভবানীপুর। গ্রুপের দ্বিতীয় স্থানে ইস্টবেঙ্গল।