অবতক খবর,১০ মে,শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর:- ২০১৬ সালে কেশপুর ব্লকের অন্তর্গত ১৫ নম্বর অঞ্চলের বিশ্বনাথপুরে বিজেপি কর্মী বিনয় মান্ডি কে, সন্ধ্যেবেলায় বাড়ি থেকে শাসকদলের নেতাকর্মীরা ডেকে নিয়ে যান, তারপর থেকে আর বাড়ি ফিরেনি সে এমনই অভিযোগ পরিবারের। পরিবারের পক্ষ থেকে কেশপুর থানায় অভিযোগ দায়ের করা হলেও কোন পদক্ষেপ গ্রহণ করেনি পুলিশ। ২০১৬ থেকে ২০২৪ সালের মে মাসের ১০ তারিখ হয়ে গেলেও বাড়ি ফেরেনি বিনয়!

লোকসভা নির্বাচনের প্রচারে এসে ঘাটালের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় ওই পরিবারের সাথে গিয়ে কথা বলেন। নিখোঁজ বিজেপি কর্মীর স্ত্রী শ্রীমতি মান্ডি বিজেপি প্রার্থীকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন। হিরন আশ্বাস দিয়েছে রাজনীতির ঊর্ধ্বে উঠে সাধারণ মানুষ হিসেবে ওই পরিবারের পাশে দাঁড়াবেন তিনি। প্রয়োজনে এই এফআইআর নিয়ে তিনি হাইকোর্টে যাওয়ারও হুঁশিয়ারি দেন। সেই সঙ্গে তিনি তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব কে কটাক্ষ করে বলেন, কেশপুর এই সন্ত্রাসের কথা কি বলছেন। জেনে রাখুন কেশপুরে কোন সন্ত্রাস হবে না হিরন এসে গেছে কেশপুরে।

কোন কর্মীকে মার্ডার করা তো দূরের কথা গায়ে হাত দিয়ে দেখান না, তারপর বুঝে নেব। এদিন ১৫ নম্বর অঞ্চলের বিশ্বনাথপুর সহ বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়। এদিনের প্রচারে সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।