অবতক খবর,২১ মার্চ: কাঁচরাপাড়া ১ নং ওয়ার্ডের তিনবারের কাউন্সিলর ও জননেত্রী ঝুম্পা সিং। এবার সোশ্যাল মিডিয়ায় রব উঠেছে যে, তাঁকে কাঁচরাপাড়া পৌরসভার সিআইসি করা হোক। তিনি ১ নং ওয়ার্ডের জনপ্রিয় এবং লড়াকু তৃণমূল নেত্রী। পরপর ৩ বার একই ওয়ার্ড থেকে তিনি কাউন্সিলর হয়েছেন। তিনি সবসময় দলের জন্য কাজ করেন, সংগঠনকে শক্তিশালী করার চেষ্টা করে চলেছেন অবিরাম।

আর তাঁর দলের প্রতি আনুগত্য এবং অক্লান্ত পরিশ্রম দেখে তাঁর অনুগামী এবং সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে উচ্চ নেতৃত্বের বার্তা পৌঁছে দিতে চাইছেন যে, তাঁকে যেন পৌরসভার সিআইসি করা হয়। কারণ ঝুম্পা সিং সেই সময় থেকে দলের জন্য লড়াই করছেন যখন কাঁচরাপাড়া পৌরসভা ১২-১২ ছিল। এই ঝুম্পা সিং-এর জন্যই ২০১০ সালে বোর্ড গঠন করতে পেরেছিল তৃণমূল কংগ্রেস। সেই কারণে মানুষ এবার তাঁকে সিআইসি করার অনুরোধ করেছেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর এবং চেয়ারম্যান কমল অধিকারীর কাছে।

অন্যদিকে কাঁচরাপাড়া ১ নং ওয়ার্ডের অধিবাসীরা বলছেন, ঝুম্পা সিং সিআইসি হলে আমাদের এই রেল অধ্যুষিত অঞ্চলের মানুষ গর্ববোধ করবে এবং বলতে পারবে যে, পৌরসভার সিআইসি আমাদের ওয়ার্ডে থাকেন।