অবতক খবর,২৩ এপ্রিল: ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী পার্থ ভৌমিকের আজ প্রচার ছিল কাঁচরাপাড়া পৌরসভার ১,২,৩,৪এবং ৬ নম্বর ওয়ার্ডে,অর্থাৎ বীজপুরের দু’বারের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়ের অঞ্চলেও। ১ নং ওয়ার্ড থেকে ভালভাবেই প্রচার শুরু হলো। কিন্তু হঠাৎই দেখা গেল ১,২,৩ এবং ৪ নং ওয়ার্ডে প্রচার করে ৬ নং ওয়ার্ডে পার্থ ভৌমিক ঢুকতে পারলেন না। ৬ নং ওয়ার্ডে কিছু কর্মীদের সঙ্গে নিয়ে কমল অধিকারী একাই প্রচার করলেন। এলাকাবাসীরা গতকাল এই শুনেছিলেন যে পার্থ ভৌমিক আসবেন, কিন্তু তিনি ৬ নং ওয়ার্ডে প্রচারে গেলেন না। ৪ নং ওয়ার্ডেই তিনি প্রচার শেষ করলেন। ঢাক ঢোল পিটিয়ে ৬ নম্বর ওয়ার্ডে প্রচার করলেন কমল অধিকারী।

আর এই নিয়েই শুরু হয়েছে গুঞ্জন! সকলেই প্রশ্ন করছেন যে পার্থ ভৌমিক এলেন না কেন? এই প্রশ্নের উত্তরে কেউ কেউ বলছেন যে, পার্থ ভৌমিক আসেনি তার কারণ শুভ্রাংশু রায়কে ওই ওয়ার্ডে প্রচারে অংশগ্রহণ করতে বলা হয়নি। আবার কেউ কেউ বলছেন, এই তীব্র দাবদাহে চার নম্বর ওয়ার্ডে প্রচার কার্য চালানোর পর অসুস্থ বোধ করছিলেন পার্থ ভৌমিক। সেই কারণে তিনি ফিরে গেছেন।

তবে ৬ নং ওয়ার্ডের বিশিষ্ট কয়েকজন বাসিন্দা বলছেন, শুভ্রাংশু রায়কে যেহেতু বলা হয়নি,তিনি যেহেতু ওই ওয়ার্ডের কাউন্সিলর এবং তিনি আজ ছিলেন না প্রচারে সেই কারণে পার্থ ভৌমিক সেখানে প্রচার করতে যাননি।

বিষয়টি নিয়ে শুভ্রাংশু রায়ের সাথে ফোনে যোগাযোগ করলে, তিনি এ বিষয়ে কিছু বলতে চাননি।

শুভ্রাংশু রায়ের অনুগামীরা বলছেন যে বীজপুরের নেতারা শুভ্রাংশু রায়কে বলেননি প্রচারে অংশগ্রহণ করতে। সেই কারণেই শুভ্রাংশু রায় অংশগ্রহণ করেননি।

এদিকে ফের কবে পার্থ ভৌমিক ৬ নম্বর ওয়ার্ডে প্রচারে যাবেন এই নিয়ে অপেক্ষা করছেন এই ওয়ার্ডের অধিবাসীরা।

অন্যদিকে রাজনৈতিক মহলের একাংশ বলছেন, তৃণমূল নেতৃত্বরা যতই একসঙ্গে মিছিল মিটিং করুক না কেন,গোষ্ঠীদ্বন্দ্ব যে একটা রয়েছে তা প্রকাশ্যে আসছে বারবার।