অবতক খবর,২৫ এপ্রিল: দুদিন আগে ভাটপাড়া পৌরসভার ৩২ নম্বর ওয়ার্ডের একটি পরিত্যক্ত জায়গা থেকে ৪৭টি বোমা উদ্ধার করে ভাটপাড়া থানার পুলিশ। ভোটের আগে এই বোমা উদ্ধারের ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

বলাই বাহুল্য যে,এই ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ প্রশাসন। কোনরকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেই কারণে ২৪ ঘন্টা তৎপরতা দেখাচ্ছে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট।

ঠিক সেইরকমই বীজপুর পুলিশ গোটা কাঁচরাপাড়া শহরজুড়ে অভিযান চালালো। কাঁচরাপাড়া শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ অঞ্চল যেমন কাঁচরাপাড়া ওয়ার্কশপ সংলগ্ন যে সমস্ত পরিত্যক্ত অঞ্চল রয়েছে অর্থাৎ পরিত্যক্ত কোয়াটার গুলিতে তারা তল্লাশি চালালেন। আইন শৃঙ্খলায় শ্রেষ্ঠ বীজপুর অঞ্চলে যাতে কোনরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই কারণে দিনরাত এক করে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে পুলিশ।

যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত বীজপুর থানার অধীনে বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় যেমন কাঁচরাপাড়া রেলওয়ে ওয়ার্কশপের পরিত্যক্ত রেলওয়ে কোয়ার্টার এবং আশেপাশের এলাকায় সন্দেহজনক বস্তু ও দ্রব্যের অনুসন্ধানের জন্য অভিযান চালানো হয়েছে,বলে জানা গেছে।