অবতক খবর,১ এপ্রিল: অসুস্থতাজনিত কারণে শয্যাশায়ী এক বৃদ্ধার পরিবারের হাতে হুইল চেয়ার তুলে দিলো স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। পৃথিবী ফাউন্ডেশন নামক নদীয়ার নবদ্বীপ শহরের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় নবদ্বীপ পৌরসভা ১৮ নম্বর ওয়ার্ডের বসেস রোড তাবু কলোনির বাসিন্দা আনুমানিক ৫৮ বছর বয়সী পুষ্প রানী বিশ্বাসের হাতে হুইলচেয়ার টি তুলে দেন তারা। জানা যায়, কিছু দিন আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে বর্তমানে শয্যাশায়ী অবস্থায় জীবনযাপন করছেন পুষ্প রানী বিশ্বাস।

তাঁর বর্তমান শারীরিক পরিস্থিতির কথা জানতে পেরে এই দিন সন্ধ্যায় একটি নতুন হুইল চেয়ার নিয়ে তাঁর বাড়িতে গিয়ে পৌঁছে হুইল চেয়ার টি তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেন পৃথিবী ফাউন্ডেশন নামক স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। শয্যাশায়ী অবস্থা থেকে ওই অসুস্থ বৃদ্ধাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতেই তাদের এই উদ্যোগ বলে জানিয়েছেন সংগঠনের সদস্যরা।

এছাড়াও হুইলচেয়ার টির মাধ্যমে অসুস্থ ঘরবন্দী ওই বৃদ্ধাকে নিয়ে এবার থেকে বাইরের খোলামেলা পরিবেশে চলাফেরা করতে পারবেন তাঁর পরিবারের সদস্যরা। পাশাপাশি গৃহবন্দি অবস্থা থেকে মুক্তি পাবেন পুষ্প রানী বিশ্বাস বলেই তাদের এই মানবিক উদ্যোগ বলেও এইদিন জানান পৃথিবী ফাউন্ডেশনের সদস্যরা। সংগঠনটি এই মানবিক উদ্যোগে স্বাভাবিকভাবেই খুশি অসুস্থ ঐ বৃদ্ধার পরিবারের লোকজন।