অবতক খবর,১ এপ্রিল: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় হোম সেন্টার চালু করেছেন, অর্থাৎ পরীক্ষার্থীরা এবার নিজ নিজ বিদ্যালয়ে পরীক্ষা দেবে ।আর তাই জীবনের দ্বিতীয় বৃহত্তম পরীক্ষা দেওয়ার জন্য উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের উৎসাহ দিতে পরীক্ষা সামগ্রী দিয়ে সংবর্ধনা জানাতে দেখা গেল শান্তিপুর 16 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিন্দাবন প্রামাণিককে ।

এদিন সকাল থেকেই দলীয় কর্মী সমর্থকদের সাথে নিয়ে শান্তিপুর 16 নম্বর ওয়ার্ডের 49 জন পরীক্ষার্থীর হাতে পরীক্ষা সামগ্রী তুলে দিলেন তিনি, তার সাথে সাথে তাদেরকে ভবিষ্যতে আরও বড় হওয়ার আশীর্বাদ করলেন। স্বভাবতই পরীক্ষার আগে পরীক্ষা সামগ্রী হাতে পেয়ে যথেষ্টই উৎসাহিত হয়ে উঠেছে শান্তিপুর 16 নম্বর ওয়ার্ডের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা ।

তবে শান্তিপুর 16 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিন্দাবন প্রামাণিক জানান এটি নতুন কোনো কার্যক্রম নয় মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তারা প্রতিবছরই মাধ্যমিক উচ্চমাধ্যমিক পরীক্ষার আগে পরীক্ষার্থীদের উৎসাহ দিতে এরকম কার্যক্রম করে থাকেন । এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান দলীয় কার্যক্রম করতে পতাকার দরকার পড়ে না মানুষের উৎসাহ এবং সহযোগিতা একান্ত কাম্য, এবং মানুষের জন্য কাজ করতে গেলে কোন পদ বা পতাকার প্রয়োজন হয় না । তবে উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে এহেন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে পরীক্ষার্থীর অভিভাবকেরা ।