অবতক খবর,২৯ মার্চ: হোলির দিনেও উত্তপ্ত হালিশহর। দুষ্কৃতীরা ছাড় দিচ্ছে না উৎসবের দিন গুলিও। গতকালই আমরা দেখেছি হালিশহর নবনগর এলাকায় রাতের বেলা বোমাবাজি করে দুজন দুষ্কৃতী। সেখানেও অভিযোগের তির বিজেপির দিকে গেছে।

আর আজ হালিশহর ১৬ নং ওয়ার্ডের উত্তর প্রসাদ নগর খেলার মাঠ সংলগ্ন অঞ্চলের বাসিন্দা তথা হালিশহর পৌরসভার বিদায়ী কাউন্সিলর কল্পনা বিশ্বাসের বাড়িতে ভাঙচুর চালালো দুষ্কৃতীরা। আজ দুপুরে বাড়ির সকলকে নিয়ে হোলি উৎসবে মেতে উঠেছিলেন সুনিতা বিশ্বাস। ঠিক দুপুর বেলা নাগাদ তাদের বাড়িতে আসে বেশ কয়েক জন দুষ্কৃতী। তাদের সকলের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলে অভিযোগ করেছেন কল্পনা দেবী। বান্টি এবং তপা নামে এই দুই দুষ্কৃতীরা কল্পনা দেবীর স্বামীর সঙ্গে হাতাহাতিও করেন। এরপরই যাওয়ার পথে তাদের সঙ্গে থাকা আরও দুষ্কৃতীরা বাড়িতে ইট মেরে তাদের টালির ছাদ ভেঙে দেয়। সেইসঙ্গে ভাঙচুর করে তাদের  মোটরবাইক। ওই দুষ্কৃতীদের মধ্যে একজনকে তারা ধরে রাখেন এবং পরে পুলিশের হাতে তুলে দেন, বাকিরা পালিয়ে যায়।

কল্পনা দেবীর অভিযোগ, যেহেতু তারা তৃণমূল করেন তাই তাদের উপর এই হামলা চালানো হয়েছে আর এই হামলা চালিয়েছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।

কল্পনা দেবী বলেন,”বিজেপি শুধু জানে দাঙ্গা হানাহানির রাজনীতি করতে। তারা শান্ত বীজপুরকে অশান্ত করার উদ্দেশ্যেই এই কার্যকলাপ করে চলেছে। তারা আজকে আগ্নেয়াস্ত্র নিয়ে আমাদের বাড়িতে ঢুকেছিল। আমাদের প্রাণ নাশের উদ্দেশ্যেই তারা এসেছিল। নির্বাচন আসন্ন। তাই তারা এই রকমভাবে দাঙ্গা সৃষ্টি করতে চাইছে এবং মানুষকে ভয় দেখিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে।”

অন্যদিকে ঘটনার খবর পেয়েই ছুটে আসে পুলিশ। ঘটনাস্থল থেকে এক দুষ্কৃতী নতারা গ্রেপ্তার করে নিয়ে যান। এই ঘটনার পেছনে যারা যারা জড়িত তাদের নামে থানায় অভিযোগ করেছেন কল্পনা দেবী।