অবতক খবর,১৬ জুলাইঃ হাসপাতালে চিকিৎসাধীন রোগীকে ফেলে দেওয়ার অভিযোগ,পড়ে গিয়ে মাজা ভাঙলো বৃদ্ধার ৷ক্ষুব্ধ পরিবার লিখিত অভিযোগ দায়ের।

হাসপাতালে চিকিৎসারত রোগীকে ফেলে দিয়ে কোমরের হাড় ভেঙে দেওয়ার অভিযোগ হাসপাতালে কর্মরত আয়ার বিরুদ্ধে । এই অভিযোগ এনে হাসপাতাল চত্বরে ক্ষোভ উগরে দেয় রোগীর পরিবারের সহ গ্রামের মানুষ ।

গত দু’দিন আগে গোপালনগর থানার গঙ্গা নন্দপুর গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা ৭০ বছরের বৃদ্ধা কোহিনুর মন্ডলকে তার পরিবারের লোকজন পেটের অসুখ নিয়ে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করে তার পরিবারের সদস্যরা। অভিযোগ ভর্তি করার পর থেকে রোগীর সাথে বিভিন্ন সময় খারাপ ব্যবহার করা হয়। শনিবার দুপুরে আল্টাসনোগ্রাফি করতে নিয়ে যাওয়ার সময় রোগীর সাথে পরিবারের কাউকে থাকতে দেয়া হয়নি । পরিবারের অভিযোগ হাসপাতালে কর্মরত আয়া রোগী বৃদ্ধা কোহিনুর মন্ডলকে বেড থেকে পড়ে গিয়ে বৃদ্ধার কোমরে চোট পাই পরিবারের লোকজন রোগীকে ধরে নিয়ে এক্সরে করালে চিকিৎসক জানায় তার কোমরের হাড় ভেঙে গিয়েছে । পরিবারের পক্ষ থেকে এও অভিযোগ জানানো হয় যে এই ঘটনার পরেই রোগীকে অন্যত্র রেফার করা হয় । এরপরই উত্তেজিত হয়ে পড়ে রোগীর পরিবার। হাসপাতালের গাফিলতির অভিযোগ এনে পরিবারের সদস্য সহ গ্রামের বেশ কয়েকজন এসে হাসপাতাল চত্বরে ক্ষোভ জানাতে থাকে।হাসপাতাল সুপার এর কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবারের সদস্যরা৷