অবতক খবর,১৮ জানুয়ারি: কয়েকদিন আগেই ব্যারাকপুর মহকুমার এক প্রশাসনিক বৈঠকে আলোচনা হয় যে, প্রতি সপ্তাহের সোমবার এবং বৃহস্পতিবার টিটাগর থেকে কাঁচরাপাড়া পর্যন্ত সমস্ত পৌরসভা অঞ্চলগুলিতে সম্পূর্ণ লকডাউন থাকবে। এই প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ কুমার ভার্মা, ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী, জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম, নৈহাটি বিধায়ক পার্থ ভৌমিক,বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী সহ পুলিশ আধিকারিক থেকে শুরু করে এসডিও সকলেই।

সেখানেই সিদ্ধান্ত হয় সপ্তাহে দুদিন সমস্ত কিছু বন্ধ থাকবে এবং ওই দুদিন সমস্ত পৌরাঞ্চল গুলির বাজার-হাট ইত্যাদি স্যানিটাইজ করা হবে। সেখানে আরো সিদ্ধান্ত হয় যে, রাস্তায় মাস্ক ছাড়া ঘোরাফেরা করা চলবে না। আর মাস্ক ছাড়া যদি কেউ ধরা পড়ে তাহলে তাকে র্্যাপিড টেস্ট করানো হবে এবং সেফ হোমে পাঠানো হবে।

সেই কারণেই আজ বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী এবং হালিশহর পৌরসভার মুখ্য প্রশাসক রাজু সাহানীর উদ্যোগে মোবাইল র্্যাপিড অন্টিজেন টেস্ট সফলভাবে করার জন্য হালিশহরের বিভিন্ন স্থানে একটা ট্যাবলো নামানো হল। এই ট্যাবলোটি আজ হালিশহরের বিভিন্ন বাজার সহ অন্যান্য স্থানে যায় এবং সাধারণ মানুষকে র্্যাপিড টেস্ট করানো হয়। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পৌর আধিকারিক এবং পৌরসভার স্বাস্থ্য বিভাগের আধিকারিকরা।