অবতক খবর,১৮ জানুয়ারি: পরিবহন কাজের সঙ্গে যুক্ত কর্মীদের পেট্রাপোল আই সি পি তে প্রবেশের মুখে নানা সময় বাধার সম্মুখীন হতে হচ্ছে বিএসএফের দ্বারা । আন্দোলনকারীদের বক্তব্য ইউনিক কার্ড ছাড়া কোনো পরিবহন কর্মীকে আইসিপির মধ্যে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। ফলে সমস্যায় পড়তে হচ্ছে এক্সপোর্ট ইমপোর্ট এর সঙ্গে যুক্ত থাকা কর্মীদের।

এই কারণে সোমবার থেকে পেট্রাপোলে কাজ বন্ধ করে বিক্ষোভ শুরু করে পরিবহন সহ পেট্রাপোল বন্দরের আমদানি রপ্তানি ব্যবসার সঙ্গে যুক্ত কর্মীরা। মঙ্গলবার তাদের আন্দোলন চলছে ফলে ব্যাহত আমদানি ও রপ্তানি।

বিক্ষোভকারিদের বাদি, নতুন কার্ড তৈরি না হওয়া পর্যন্ত পুরনো নিয়মে তাদের icp তে প্রবেশ করতে দেওয়া হোক। যতক্ষণ পর্যন্ত তাদের দাবি মানা হবে না ততক্ষন পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন।

পেট্রাপোলে পরিবহন কর্মীদের আন্দোলন স্থলে উপস্থিত হন বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া । তিনি বলেন পেট্রাপোল সীমান্তে একটা সমস্যা তৈরি হয়েছে সেই কারণে আন্দোলনের জেরে বন্ধ হয়ে আছে এক্সপোর্ট ইমপোর্ট আমি পেট্রাপোল আই সি পি র ম্যানেজারের সঙ্গে কথা বলে সমস্যা নিরসন করার জন্য আমি এসেছি । কোন বনকে আমরা সমর্থন করিনা ।