অবতক খবর: ঘরের মাঠে ফিরে আবার দাপট বিনো জর্জের দলের। প্রথমার্ধে গোলশূন্য। দ্বিতীয়ার্ধে পাঁচ গোল। কলকাতা লিগে ইস্টবেঙ্গলের দাপুটে জয় ,উয়াড়ির বিরুদ্ধে। ৫-০ গোলে জিতল লাল-হলুদ। অতিরিক্ত সময়েই হল তিনটি গোল। জোড়া গোল অভিষেক কুঞ্জুমের। একটি করে গোল দীপ সাহা, তন্ময় দাস এবং আমন সিকের।

খেলার শুরু থেকেই ইস্টবেঙ্গল একের পর এক আক্রমণ করতে থাকে উয়াড়ির বক্সে। ২০ মিনিটের মাথায় উয়াড়ির বক্সের সামনে ফ্রিকিক পেলেও সেখান থেকে গোল করতে পারেননি দীপ। পাঁচ মিনিট পরে পেনাল্টি পায় উয়াড়ি। কাজে লাগাতে পারেনি তারা। সাঙ্গার শট বাঁচিয়ে দেন ইস্টবেঙ্গলের গোলকিপার আদিত্য পাত্র। গোলের জন্যে ইস্টবেঙ্গল আরও তেড়েফুঁড়ে খেলতে থাকে।একাধিক সুযোগ নষ্ট করে তারা। ফলে প্রথমার্ধে গোল অধরাই থাকে।

দ্বিতীয়ার্ধে ৫৩ মিনিটে গোল করে ইস্টবেঙ্গল। ডান দিক থেকে গুরনাজ় সিংহের নিখুঁত ক্রস থেকে গোল করেন দীপ। ৫৯ মিনিটে আবার গোল করেছিলেন দীপ। প্রতি আক্রমণ থেকে আমন সিকের পাস থেকে গোল করেন তিনি। তবে অফসাইডের কারণে সেই গোল বাতিল হয়। তিন মিনিট পরে দীপের শট ক্রসবারে লাগে।
ইস্টবেঙ্গলের ঘনঘন আক্রমণে্র মুখে কেঁপে ওঠে উয়াড়ি। কার্যত ভেঙে পরে উয়াড়ির ডিফেন্স লাইন। ৭০ মিনিটের মাথায় উয়াড়ির দুই ডিফেন্ডারকে অনায়াসে কাটিয়ে গোল করেন তন্ময়। ৭৭ মিনিটে উয়াড়ির গোলকিপার গোললাইন সেভ করেন।

অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে প্রায় ৩০ গজ দূর থেকে জোরালো শটে গোল অভিষেকের। দু’মিনিট পরে গোল আমনের। খেলা শেষের কয়েক মুহূর্ত আগে নিজের দ্বিতীয় এবং দলের পঞ্চম গোল করেন অভিষেক। এই গোলটি আসে প্রতি আক্রমণে।