অবতক খবর,২৮ এপ্রিল,নববারাকপুর :বাড়ছে তাপপ্রবাহ।প্রখর দাবদাহ উপেক্ষা করে শহরের রাস্তাঘাট ড্রেন নিকাশি পরিষ্কার পরিচ্ছন্নতা করে এগিয়ে চলেছে পুরসভার সাফাইকর্মী ঝাড়ুদার এবং ভোরের বাঁশি ওয়ালা থেকে নির্মল সাথী ও নির্মল বন্ধু রা। রবিবার সকালে নববারাকপুর পুরসভার উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডের নির্মল সাথী,নির্মল বন্ধু, সাফাইকর্মী, ঝাড়ুদার ডেঙ্গি ভেক্টর কন্ট্রোল ইউনিটের স্বাস্থ্যকর্মী সহ তিনশ জনকে শক্তি বর্ধক গ্লুকোনডির প্যাকেট এবং পানীয় জলের বোতল বিলি করা হয় ৭নং রেলগেট সংলগ্ন অঙ্গনা ভবনে।

উপস্থিত ছিলেন পুরসভার পুরপ্রধান প্রবীর, উপপুরপ্রধান স্বপ্না বিশ্বাস, পুর প্রতিনিধি মনোজ সরকার সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর গন এবং পুরসভার স্যানিটারি ইন্সপেক্টর ধীরাজ নন্দী।পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা বলেন প্রবল গরমের দাবদাহ উপেক্ষা করে শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন করে চলেছে বিভিন্ন ওয়ার্ডের নির্মল সাথী থেকে নির্মল বন্ধু এব জঞ্জাল অপসারণ বিভাগের কর্মীরা। তাদের সুস্বাস্থ্য সুরক্ষা কামনায় এই প্রবল গরমে স্বস্তির নিঃশ্বাস তাদের পাশে দাঁড়িয়ে পুরসভা গ্লুকোনডি প্যাকেট এবং জলের বোতল তুলে দিল।গত বছর থেকে পুরসভা এই বিশেষ মানবিক উদ্যোগ নিয়েছে।

পুরসভার সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট সিস্টেম এর কর্মীদের উদ্দীপনা ছিল বেশ ভালো।শহর জুড়ে বিভিন্ন ওয়ার্ডে পথচলতি সাধারণ মানুষের মধ্যে জলসত্র শিবির চলছে বলে জানান পুরপ্রধান।