অবতক খবর: তৃণমূল সাংসদ নুসরত জাহানের সংস্থার বিরুদ্ধে প্রায় ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। ইতিমধ্যেই ইডির দ্বারস্থ হয়েছেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। সূত্রের খবর, সোমবার সন্ধ্যায় তিনি কয়েক জন বয়স্ক নাগরিককে নিয়ে ইডির কাছে যান।

এবিষয়ে এক সংবাদ মাধ্যমকে নুসরত জানিয়েছেন, এখনই তিনি কিছু বলতে চান না। যেহেতু আইনগতভাবে কেন্দ্রীয় এজেন্সির কাছে অভিযোগ জানানো হয়েছে বলে দাবি করা হচ্ছে, তাই তৃণমূল সাংসদ তাঁর আইনজীবীর সঙ্গে পরামর্শ করে যথাসময়ে এই অভিযোগের উত্তর দেবেন। অন্যদিকে, শঙ্কুদেবের অভিযোগকে তেমন গুরুত্ব দিচ্ছে না তৃণমূল।

শঙ্কুদেব ইডিকে জানিয়েছেন, গড়িয়াহাট রোডের একটি সংস্থার যৌথ ডিরেক্টর নুসরত। সেই সংস্থা ২০১৪ সালে মোট ৪২৯ জনের থেকে টাকা নিয়েছিল। প্রত্যেকের থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নেওয়া হয়। নুসরতের সংস্থার তরফে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, রাজারহাটে হিডকোর দফতরের কাছে প্রত্যেককে ৩ বিএইচকে ফ্ল্যাট দেওয়া হবে।

বিজেপি নেতার দাবি, তিন বছরের মধ্যে ফ্ল্যাট দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। কিন্তু আজও কেউ কোনও ফ্ল্যাট পাননি। শঙ্কুদেব ইডির কাছে এবিষয়ে নথিপত্র জমা দিয়ে এসেছেন।এই ঘটনায় যাঁরা প্রতারিত তাঁদের দাবি, রাকেশ সিং নামে আরও একজন ডিরেক্টর আছেন।তিনিই বলেছিলেন ফ্ল্যাট দেবেন। কিন্তু আজ পর্যন্ত ফ্ল্যাট মেলেনি।