অবতক খবর,১৮ এপ্রিল,পূর্ব মেদিনীপুর,এগরা: রামনবমীর শোভাযাত্রায় ইট বৃষ্টি দুষ্কৃতীদের। গুরুতর জখম ৪ জন। ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় বিক্ষোভ। কার্যত রণক্ষেত্রের আকার ধারণ করে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা শহরে।

বুধবার রাতে রামনবমীর শোভাযাত্রা এগরার কলেজ মোড় দিয়ে যাওয়ার সময় শোভাযাত্রাকে লক্ষ্য করে ইঁট ও পাথর ছোড়া হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে গেলে এগরা থানার বিশাল পুলিশ বাহিনী এসে লাঠি চার্জ করতে বাধ্য হয়। টিয়ার গ্যাস সেল ফাটানো হয় পুলিশের তরফে এমনটাই অভিযোগ স্থানীয়দের। ঘটনায় ৪ জন রামভক্তকে আটক করে পুলিশ। এই ঘটনার খবর পেয়ে বিজেপির মেদিনীপুর লোকসভার প্রার্থী অগ্নিমিত্রা পাল ঘটনাস্থলে এসে পৌঁছায়। কিন্তু এগরা থানার পুলিশের সাথে দেখা করতে গেলে পুলিশের তরফে প্রথমে বাধা দেওয়া হয়।

পুলিশের সঙ্গে বাক- বিতন্ডায় জড়ান অগ্নিমিত্রা পাল। দুষ্কৃতীদের আটক না করে রামভক্তদের কেনো আটক করেছে পুলিশ! অবিলম্বে রামভক্তদের ছাড়তে হবে সেই দাবী তুলে এগরার ত্রিকোণ পার্কে অগ্নিমিত্রা পালের নেতৃত্বে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বেলদা- কাঁথি রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় রামভক্তরা।