অবতক খবর: ভোট গণনা সেশে রাজ্য জুড়ে সবুজ আবির ঝড়। কিন্তু হিংসা-অশান্তি এতটুকুও থামে নি এমনটাই অভিযোগ বিজেপির। হাওড়ার আমতার জয়পুরে দুই বিজেপির প্রার্থীর বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ। অন্যদিকে, উত্তর ২৪ পরগনার গোপালনগরে পুলিশের গাড়ি ভাঙচুর ও বিক্ষোভের ঘটনায় আটক করা হয়েছে জয়ী বিজেপি প্রার্থী । আটক করা হয়েছে আরও ২ জনকে । এই আবহে ট্যুইট করে রাজ্য প্রশাসনকে আক্রমণ করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ট্যুইটে তিনি লেখেন, ‘ভোটে অংশ নেওয়ায় শাসকের অত্যাচার, এটাই কি গণতন্ত্র?’

টুইটে শুভেন্দু আরও লেখেন, ‘ ভোট-পরবর্তী হিংসায় ফের আক্রান্ত গ্রামবাংলা। হাজার হাজার বিরোধী দলের প্রার্থী, পার্টি কর্মী ও সমর্থক রাজ্য জুড়ে আশ্রয়হীন হয়ে পড়েছেন। তাঁদের বাড়িতে হামলা করা হচ্ছে। আগুন দেওয়া হচ্ছে। বা তাঁদের প্রাণনাশের হুমকি দিয়ে গ্রাম থেকে তাড়িয়ে দেওয়া হচ্ছে’।

অভিযোগ উঠছে, গতকাল রাত আড়াইটা নাগাদ আমতা ব্লকে আমরাগরি গ্রামে বিজেপি গ্রাম পঞ্চায়েত প্রার্থী সোমা রায়ের বাড়িতে আগুন দেওয়া হয়েছে। জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলায় সাবাং ব্লকের বিজেপি জেলা পরিষদের প্রার্থী তাপসী দাস বর্মণের মাথার ওপর কোনও ছাদ নেই এবং তিনি ও তাঁর পরিবার বর্ষায় আশ্রয়ের জন্য মরিয়া হয়ে ঘর খুঁজছে। বিজেপি সূত্রে খবর, শতাধিক সেফ হাউস চালু করা হয়েছে দল থেকে ।
শুক্রবার রাজ্যে বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম উত্তরবঙ্গ সফরে। এই টিম সন্ত্রস্ত এলাকা পরিদর্শন করে রিপোর্ট দেবে কেন্দ্র সরকার এমনটাই জানা গিয়েছে।