অবতক খবর,৩০ আগস্ট,বাঁকুড়াঃ-আজ বিষ্ণুপুরে এসে মুকুল রায়কে উল্লেখ করে তন্ময় ঘোষের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করলেন বিজেপি দল বিরোধী নেতা শুভেন্দু অধিকারী।

তন্ময় ঘোষের তৃণমূলে যোগদান প্রসঙ্গে আজ বিষ্ণুপুর কলেজ রোড সংলগ্ন বিজেপির দলীয় কার্যালয়ে একটি সাংবাদিক সম্মেলনে করেন বিজেপির বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী।

এই সাংবাদিক সম্মেলনে বিজেপি দল বিরোধী নেতা শুভেন্দু অধিকারী বলেন, মুকুল রায় যেমন নিজের সদস্য পদ বাঁচাতে পারবেন না। তেমন তন্ময় ঘোষও তার নিজের সদস্যপদ ধরে রাখতে পারবেন না।

এমনভাবে মুকুল রায়কে উল্লেখ করে তন্ময় ঘোষকে তীব্র কটাক্ষ করলেন বিজেপি দল বিরোধী নেতা শুভেন্দু অধিকারী।

শ্যামাপ্রসাদ মুখার্জী যেমন জেলে গেছেন তেমনি নিজেকে যাতে জেলে না যেতে হয় সে কথা ভাবনা চিন্তা করে পিসি ভাইপো দলে যোগ দিলেন।

গত চার মাস দলের সঙ্গে তন্ময় ঘোষের কোন সম্পর্ক ছিলনা। বিধানসভায় পরিষদীয় দলের ঘরে কোন কোন সময় গেলেও তিনি বেশীক্ষন থাকতেননা। বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তন্ময় ঘোষের তৃণমূলে যোগদান প্রসঙ্গে এই মন্তব্য করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার বিষ্ণুপুরে এক সাংবাদিক বৈঠকে তিনি এপ্রসঙ্গে আরো বলেন, মুকুল রায়কে ধরে গত ১০ বছরে এখনো পর্যন্ত ৫০ জন বিধায়ককে নিজেদের দলে টেনেছে শাসক দল। দলবদলের অধিকার আছে, তবে তন্ময় ঘোষের অবস্থান জানতে আগামীকাল তিনি তাঁকে চিঠি দেবেন বলে জানান।

 

 

তিনি বিজেপি ছেড়ে গেল বিজেপি দলের কোন ক্ষতি হবে না। বিভিন্নভাবে কটাক্ষ করে তন্ময় ঘোষের যোগদান প্রসঙ্গে ধিক্কার জানালেন বিজেপি দল বিরোধী নেতা শুভেন্দু অধিকারী।