অবতক খবর,৩০ আগস্ট: তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব এবার প্রকাশ্যে এলো পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায়।পশ্চিম পাঁশকুড়া বিধানসভার বিধায়ক নন্দীগ্রামের শহীদ মাতা প্রকাশ্যে সংবাদমাধ্যমের কাছে তার ক্ষোভের কথা জানালেন।

যদিও গতকাল পাঁশকুড়ার রাতুলিয়াতে এক সভায় তমলুক জেলা সাংগঠনিক তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবপ্রসাদ মন্ডলের কাছেই তিনি প্রকাশ্যে মাইকে তার ক্ষোভের কথা তুলে ধরেন। আর জানিয়ে পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে তৃণমূল কংগ্রেসের যে গোষ্ঠীকোন্দল এবং দলের মধ্যে থেকে দলকে ক্ষতি করে চলেছেন তৃণমূলের কিছু অংশের নেতা পাঁশকুড়া এলাকাতে তা প্রকাশ্যে জানালেন জেলা সভাপতির কাছে।

এদিন সংবাদমাধ্যমের কাছে একান্ত সাক্ষাতকারে পাঁশকুড়ার বিধায়ক ফিরোজা বিবি, ক্ষোভের সাথে জানান,কিছু পাঁশকুড়ার তৃণমূল নেতা কে ছিলেন তাদের তিনি পাঁশকুড়া থেকে দাঁড়ানোর জন্য তাকে সম্পূর্ণ অসহযোগিতা করে গেছেন। এমনকি ফোন করলে ফোন পর্যন্ত ধরেননি।
দলে থেকে দলকে ক্ষতি করার জন্য গদ্দারদের সাথে লুকিয়ে হাত মিলিয়ে দলকে ক্ষতি করে চলেছেন।যদিও ফিরোজা বিবি সেইসব নেতাদের নাম এখনও প্রকাশ্যে আনেননি।তবে তাদের আচরনে পাঁশকুড়ার মানুষ সবাই জানেন এরা কারা।তবে খুব শিঘ্রই তা জানাবেন সবার কাছে।গতকাল তমলুক জেলা সাংগঠনিক তৃনমূল কংগ্রেসের সভাপতির কাছে ক্ষোভ উগড়ে দেন।তবে জেলা সভাপতি বিষয়টি কড়ানজরেই দেখছেন এবং দ্রুত সমাধানের ব্যবস্থাগ্রহন করবেন এবং সমাধান করবেন বলে আশ্বাস দেন

।এদিন দেবপ্রসাদ বাবুর সাফ জবাব কোন গোষ্ঠী বা লবি চলবে না।সুশৃঙ্খলভাবে তৃনমূল দলটা করতে হবে।তবে ফিরোজা বিবির ক্ষোভ ব্যক্ত করায় পাঁশকুড়ায় তৃনমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এলো।