অবতক খবর , রাজ্ , হাওড়া :- দেশের ভেতর ও বাইরের শতমুখী ষড়যন্ত্রের গন্ধ পেয়ে বাংলা-বিহার ও উড়িষ্যার নবাব সিরাজউদ্দৌলা অসহায় হয়ে বলেছিলেন- ‘বাংলার আকাশে আজ দুর্যোগের ঘনঘটা। কে তাকে আশা দেবে, কে তাকে ভরসা দেবে। এমন কেউ কি আছে, যে বলবে আশা নয় দূর আশা।আজ একটি ভিডিও বার্তায় সেই সুর শোনা গেলো
হাওড়ার প্রাক্তন মেয়র পরিষদ সদস্য বাণী সিংহ রায়ের গলায়। এই ভিডিও বার্তার মাধ্যমে তিনি বাংলার যুব সমাজের হতাশার কথা তুলে ধরেন প্রকাশ্যে।

তিনি স্যোশাল প্ল্যাটফর্মেই প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারীর প্রতি হওয়া অবিচার নিয়ে। তিনি আক্ষেপের সুরে বলেন শুভেন্দু অধিকারীর মতো জন নায়ক কেন দল ছেড়ে চলে যাচ্ছেন টা নিয়েও প্রশ্ন তুলেছেন জনসমক্ষেই। তিনি ওই ভিডিও বার্তায় শুভেন্দুর দল ছাড়া নিয়ে দলের নেতৃত্ব কেই দায়ী করে বলেন কেনো শুভেন্দু কে দল ছাড়তে হচ্ছে, কেনো তার মতো নেতার সাথে অবিচার করা হলো তার মূল্যায়ন করা দরকার। তিনি দলীয় নেতৃত্বের প্রতি অভিযোগ তুলে বলেন কেনো তাকে দল ছাড়তে হচ্ছে দলে তার পর্যালোচনা হবে না। তিনি দাবি করেন ৩০ বছরের বেশি সময় ধরে রাজনীতির সাথে যুক্ত থেকে পূর্বতন সিপিআইএমের সরকারের বিরুদ্ধে লড়াই করেছেন। তিনি শুভেন্দু কে বাংলার ভবিষ্যত বলে উদ্ধৃত করে দলের শুভবুদ্ধির উদয় হওয়ার প্রার্থনা জানান।

 

তিনি আরও দাবি করেন ৭ দিন আগে শুভেন্দু তার বাড়িতে আসেন ও তার থেকে আশীর্বাদ চান। তার পরিপ্রেক্ষিতে তিনি জানান তিনি শুধু আশীর্বাদ নয়। বরং শুভেন্দুর পাশে আছেন তাও স্পষ্ট ভাবে ব্যক্ত করেন এই ভিডিও বার্তায়। তিনি দাবি করেন তিনি শুভেন্দুর সাথে আছেন।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই শুভেন্দু অধিকারীর ছবি সহ ব্যানার গোটা রাজ্যের বিভিন্ন জায়গাতে দেখা গেছে। কোথাও দাদার অনুগামী কোথাও দাদার সাথে এই রকম বিভিন্ন নামে সেই ব্যানার পড়েছে। অতি সম্প্রতি হাওড়ার রাজা রামতলায় শাসক দলের একজন ক্যাবিনেট মন্ত্রী ও তথা ডোমজুড়ের বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়ের ব্যানারেও শুভেন্দু অধিকারীর ছবি দেখতে পাওয়া যায়। যা নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড় হচ্ছে এখন। তারই মধ্যে এভাবে প্রকাশ্যে শুভেন্দু কে সমর্থন জানিয়ে প্রকাশ্যে একজন তৃণমূল নেতার ভিডিও দলবদলের ডামাডোলের পরিস্থিতিতে আরো তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে শাসক দলের অভ্যন্তরে।