অবতক খবর , দক্ষিণ ২৪ পরগনা : ভাঙড় থানার ঢিল ছোড়া দূরত্বে ভাঙড় সোনাপট্টিতে ঘপ্টে গেল দুঃসাহসিক ডাকাতির ঘটনা।  সোমবার ভোরবেলা সোনাপট্টিতে হাজির হয় একদল সশস্ত্র ডাকাত। বেশ কয়েকটি দোকানে লুঠপাট চালায়। বাজারের মধ্যে থানা থাকাতে ভাঙড় থানার গুটিকয়েক পুলিশ গেলে পুলিশকে ধরে মারধর করে ডাকাতরা।বাধা দিতে গেলে নিরাপত্তারক্ষী দের লক্ষ্য করে গুলি চালায়।  ডাকাতদের ছোঁড়া গুলিতে ঘটনাস্থলেই এক নিরাপত্তারক্ষী মৃত্যু ঘটে।

ভোর রাতে ভাঙড় থানার ঢিল ছোড়া দূরত্বে ভাঙড় সোনাপট্টিতে ডাকাতি হওয়াতে আজ সকাল থেকেই ব্যবসায়ী থেকে শুরু করে সাধারন মানুষ ভাঙড় থানার বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ে ।  যথাযথ নিরাপত্তা প্রদানের দাবি সামনে রেখে হাতে কালো পতাকা নিয়ে মিছিল হয় এলাকা জুড়ে । ভাঙড় থান ঘেরাও করে আসধারণ মানুষ এবং স্থানীয় ব্যবসায়ীরা ।

স্থানীয়রা থানাতে গিয়ে ভাঙর থানার ওসির সাথে কথা বলতে চান ও  প্রশাসনের কাছে তিনটি দাবি নিয়ে যান ।  মূল দাবি ছিল অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে এবং মৃত নিরাপত্তারক্ষীর পরিবারের পাশে প্রাশসনকে দাঁড়াতে হবে ।পুলিশ তদন্ত শুরু করলেও দুস্কৃতিরা এখনও অধরা । গোটা এলাকার পরিস্থিতি থমথমে হয়ে রয়েছে।