অবতক খবর,২৬ এপ্রিল,বীরভূম:- নো ডিউ সার্টিফিকেট জমা না দেওয়ায় বাতিল বিজেপির প্রার্থী দেবাশীষ ধরের মনোনয়ন। নতুন প্রার্থী দেবতনু ভট্টাচার্য।বাতিল হলো বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী দেবাশীষ ধরের মনোনয়ন। শুক্রবার মনোনয়নপত্র যাচাই করার সময় পুলিশের চাকরি ছাড়ার ছাড়পত্রের কাগজ না জমা দেওয়ার কারণে এই মনোনয়ন বাতিল হয়েছে।শীতলকুচিতে গুলি চালানোর ঘটনার সময় পুলিশ সুপার ছিলেন দেবাশীষ ধর।ঐ ঘটনার জন্য রাজ্য সরকার তাকে সাসপেন্ড করে।তার বিরুদ্ধে ভিজিল্যান্স তদন্ত চলছে।

এবারের লোকসভা নির্বাচনে প্রার্থী হবার জন্য তিনি চাকরি থেকে অব্যাহতি নেন। কিন্তু কেন্দ্রীয় সরকারের ছাড়পত্র পেলে ও রাজ্য সরকারের ছাড়পত্র এখনো পাননি।এই কারণে বাতিল করা হলো বিজেপির প্রার্থী দেবাশীষ ধরের মনোনয়ন।যদি ও প্রার্থী দেবাশীষ ধরের অভিযোগ কেন্দ্রীয় সরকারের ছাড়পত্র থাকা সত্ত্বেও কেন বাতিল হলো মনোনয়ন পত্র।তাই হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন বলে জানান দেবাশীষ ধর।প্রার্থী পদ বাতিলের আশঙ্কায় গতকালই মনোনয়নপত্র জমা দেবার শেষদিনে দলের নির্দেশেবিজেপির হয়ে মনোনয়নপত্র জমা দেন দেবতনু ভট্টাচার্য।সংঘ পরিবারের দেবতনু ভট্টাচার্য নব্বই এর দশকে আর এস এসের প্রচারক হিসেবে সিউড়িতে আসেন ।পরে মহকুমায় প্রচারের দায়িত্ব পান।বর্তমানে তিনি বিজেপির চারটি লোকসভা নিয়ে ক্লাষ্টার ইনচার্জ হিসেবে দ্বায়িত্ব সামলাচ্ছেন।

বীরভূম, বর্ধমান, বোলপুর ও কাটোয়া লোকসভায় তিনি দলের পর্যবেক্ষক।সিউড়ির দলীয় কার্য্যালয়ে বসে দেবতনু ভট্টাচার্য বলেন,বুথভিত্তিক সংগঠন রয়েছে বিজেপির।মোদীজীর জনমুখী প্রকল্প ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের অপশাসন দূর করতে মানুষ বিজেপিকে ভোট দেবে। এখানে কে প্রার্থী থাকলো সেটা প্রাসঙ্গিক নয়।দল যা নির্দেশ দেবে সেভাবেই কাজ করবো।