অবতক খবর,২৬ এপ্রিল: কাঁচড়াপাড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের মান্দারী বাজার এলাকায় বহু বছর ধরে বসবাস করছেন ৭০-৮০ টি পরিবার। ওই জমির বর্তমান মালিক কাঁচড়াপাড়া বাসিন্দা রামনাথ ঠাকুর ও তাঁর পুত্র সঞ্জয় ঠাকুর। অভিযোগ, জমিতে বসবাসকারী প্রত্যেক ভাড়াটিয়ার কাছে বৃহস্পতিবার আইনজীবী মারফত চিঠি পাঠায় জমির মালিক। যদিও সেই চিঠি কেউই গ্রহণ করেনি।

শুক্রবার সকালে জমির মালিক সঞ্জয় ঠাকুরের সঙ্গে দেখা করেন ভাড়াটিয়ারা। আগামী রবিবার ভাড়াটিয়াদের নিয়ে বসার আশ্বাস দিয়েছেন সঞ্জয় ঠাকুর। এদিকে সূত্র মারফত খবর পেয়েই মান্দারী বাজারে আসেন ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। তিনি বাসিন্দাদের পাশে দাঁড়িয়ে আওয়াজ তোলেন জোর করে জমি বিক্রি করা যাবে না। আলোচনার মাধ্যমে সমস্যা মেটাতে হবে।

বাসিন্দাদের আইনি সহযোগিতার আশ্বাসও দিলেন বিজেপি প্রার্থী। স্থানীয় বাসিন্দা বিজন দেবনাথ জানান, ঠাকুর দা, বাবার পর তিনি এখানে বসবাস করছেন। তাদের সকলের কাছে ভাড়ার রসিদ আছে। জমির মালিক তাদের সঙ্গে আলোচনা না করেই প্রমোটারের হাতে জমিটা তুলে দিতে চাইছেন। তবে তাদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার আশ্বাস দিয়েছেন বিদায়ী সাংসদ অর্জুন সিং।