অবতক খবর: কলকাতা লিগে উইনিং ট্র্যাকে ফিরে আসল মোহনবাগান। শুক্রবার মোহনবাগান ৪-১ গোলে হারাল সিএফসিকে। সুহেল ভাট ও ইংসন সিং জোড়া গোল করে ম্যাচে।

লিগে জয়ের হ্যাটট্রিকের পরই কালীঘাট এমএসের বিরুদ্ধে ড্র। হুঠ করে এই ছন্দপতন বেশি করে তাঁতিয়ে তুলেছিল সবুজ-মেরুন শিবিরকে। এদিন সিএফসির বিরুদ্ধে দুরন্ত কামব্যাক বাগানের।

চলতি কলকাতা লিগে নজর কেড়েছেন সুহেল ভাট। ৩১ মিনিটে, সুহেলের করা প্রথমে গোল করে এগিয়ে যায় মোহনবাগানকে। কিন্তু মোহনবাগান বেশিক্ষণ গোলের লিড ধরে রাখতে পারেনি। দুরন্ত গোলে সিএফসির হয়ে সমতা ফেরান আকাশ মণ্ডল।

বিরতির আগে সুহেল ভাট ফের এগিয়ে দেন মোহনবাগানকে। বিরতির সময় সবুজ-মেরুন শিবির এগিয়েছিল ২-১ গোলে। খেলার দ্বিতীয়ার্ধে ফারদিন আলি মোল্লা সহজ গোলের সুযোগ নষ্ট করেন। সবুজ মেরুন জার্সি গায়ে নাওরেমও সুযোগের সদ্ব্যবহার করতে পারেননি। এদিনের খেলায় একাধিক গোলের সুযোগ নষ্ট হয়েছে, ফলে ফিনিশারের অভাব পরিস্কার ধরা পরেছে।পরিবর্ত হিসেবে মাঠে নামা ইংসন সিংর গোলের সুবাদে ৬৮ মিনিটে গোলের সংখ্যা বাড়ায় বাগান। ৭৯ মিনিটে ফের গোল পান এংসন সিং। ম্যাচে মোহনবাগান ২৫টা শট নিয়েছিল সিএফসির গোল লক্ষ্য করে।