অসিত গৌড় :: অবতক খবর :: হুগলী ::   ২৪ ঘন্টার মধ্যে উত্তরপাড়া ব্যাঙ্ক ডাকাতির কিনারা করল চন্দননগর পুলিশ! বামাল আগ্নেয়অস্ত্র, টাকা সমেত ধরা পড়ল ডাকাত দল।
গতকাল উত্তরপাড়া রাজেন্দ্র এভিনিউ এর একটি রাষ্ট্রায়াত্ব ব্যাঙ্কে ভর দুপুরে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়ায়।ডাকাতির পর ব্যাপক তল্লাসী শুরু করে চন্দননগর পুলিশ।১৭ লাখ ২৮ হাজার ৩২৫ টাকা লুট করে পালাবার সময় কয়েকটা টাকার বান্ডিল রাস্তায় ফেলে যায় ডাকাতরা। তদন্তে নেমে সোর্স ইনফরমেশান ও সিসিটিভি ফুটেজের সাহায্যে দুষ্কৃতিদের খোঁজ শুরু করে পুলিশ।

প্রিতম ঘোষ ওরফে বাবাই,ওরফে বাবু ওরফে বাবু ওরফে দেবজিৎ নামে মূল অভিযুক্তকে ধরে পুলিশ।পেট্রল পাম্প ডাকাতির ঘটনায় ২০১৪ সালে ওড়িশায় ধরা পরে জেল হয় প্রিতমের। চৌদহা জেল থেকে ফেরার হয় সে ।দশ বারোটা ডাকাতির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে বিভিন্ন জেলায়। সোনার দোকানে ডাকাতি,পেট্রোল পাম্প ডাকাতি ব্যাঙ্ক ডাকাতির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
ডাকাতির পর ভদ্রকালীতে মোরের পিছনে জঙ্গলে টাকা ভাগ করতে জরো হয় দুষ্কৃতিরা।সঞ্জয় পাশেয়ান(ছোটু) তাপস দাস(গোপাল),সঞ্জিব পাশোয়ান ছিলো সেখানে,গ্রেফতারের পর তাদের থেকে প্রিতম ওরফে দেবজিৎ এর নাম জানতে পারে পুলিশ। চুঁচু্ড়া রবীন্দ্রনগরে প্রিতমের শ্বশুরবাড়ি পাশের একটি বাড়ি থেকে তাকে ধরা হয়।প্রিতমের কাছ থেকে ১০ লাখ ৮ হাজার ৩৫০ টাকা উদ্ধার হয়।

লকডাউনের সময় বিহারের বসেরা গ্রাম থেকে সাইকেল নিয়ে আসে বৃহস্পতিবার।উত্তরপাড়ায় এক সময় থাকত প্রিতম,ব্যাঙ্কে দুবার গিয়ে রেইকি করে।বাস কনডাক্টর সঞ্জয় পাশোয়ান,তাপস রঙ মিস্ত্রী,সঞ্জিব পাশোয়ান ড্রাইভার,এরা তিনজনই প্রিতমের পূর্ব পরিচিত।ধৃতদের কাছ থেকে একটি বাইক,একটি ফোর হুইলার পাওয়া গেছে যেটা ডাকাতিতে ব্যবহার করা হয়।একটি ওয়ান শাটার উদ্ধার হয়।