অবতক খবরঃ গত শনিবার মেজর লিগ সকারে ফিলাডেলফিয়া ইউনিয়ন ও ইন্টার মায়ামির মধ্যে খেলা ছিল। মেসির সেই ভক্ত ভেবেছিলেন ইন্টার মায়ামির হয়ে বুঝি খেলতে নামবেন তাঁর আরাধ্য ফুটবল দেবতা। কিন্তু ইন্টার মায়ামির হয়ে অভিষেক ম্যাচ খেলতে মেসি নামবেন সেই জুলাইয়ে।

লিওনেল মেসিকে দেখতে, তাঁর ম্যাজিক দেখার জন্য ১২০০ মাইল দূর থেকে এক ভক্ত ছুটে এসেছিলেন। কিন্তু দিনের শেষে হতাশ হতে হয় তাঁকে। ব্যর্থ মন নিয়েই ফিরতে হল ওই ভক্তকে।আসলে ইন্টার মায়ামির হয়ে অভিষেক ম্যাচ খেলতে মেসি নামবেন সেই জুলাইয়ে এটা জানাই ছিল না এলএম ১০-এর ভক্তের। তিনি ভেবেছিলেন মেসি নামবেন, ম্যাজিক দেখাবেন এবং গোল করবেন। কিন্তু গিয়ে দেখেন কোথায় মেসি? উলটে ইন্টার মায়ামিকে ১-৪ গোলে হারায় ফিলাডেলফিয়া ইউনিয়ন।

ইতিমধ্যে সেই ভক্তের ভিডিও ফিলাডেলফিয়া ইউনিয়ন তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে, একটি পোস্টার হাতে ভক্তটি। সেই পোস্টারে লেখা, আমি ১২০০ মাইল দূর থেকে দেখতে এসেছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়কে।মেসি অবশ্য এই মুহূর্তে ছুটি কাটাতে ব্যস্ত। ম্যাক্সি রডরিগেজের জন্য একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করেছিল নিউওয়েল বয়েজ। সেখানেই খেলতে ব্যস্ত ছিলেন মেসি।