অবতক খবর,৮ মে,নবব্যারাকপুর :চব্বিশ ঘণ্টার মধ্যে চারটি চুরি করা খোওয়া মোবাইল ফোন উদ্ধার করল নিউ বারাকপুর থানার তদন্তকারী পুলিশ।

ঘোলা এসিপি তনয় চ্যাটার্জি জানান সত্যিই খুব ভালো কাজ করেছে নিউ বারাকপুর থানার পুলিশ।ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সিপি সাহেবের অনুপ্রেরণায় ও উদ্যোগে সব থানার অফিসার রা তৎপরতার সাথে কাজ করছে ট্রাফিকিং সিস্টেমের।

যার মাধ্যমে ফোন ট্র্যাকিং বা ব্লকিং করা টেকনিক্যাল কাজগুলো তাড়াতাড়ি করে ফোন উদ্ধার করছে। পুনরায় উপভোক্তাদের হাতে ফোন ফিরিয়ে দিচ্ছেন। নিউ বারাকপুর থানার পুলিশ খুব ভালো কাজ করেছেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বুধবার দুপুরে উপভোক্তারা মোবাইল ফোন হাতে পেয়ে বেজায় খুশি ও আনন্দিত।উপভোক্তা দাদা ভাই দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রগতি ময়দান থানার ২ নং হাটগাছি ধাপা রোডের বাসিন্দা রোশন মল্লিক ও রাহুল মল্লিক জানান মঙ্গলবার ভোর চারটে নাগাদ ঘর থেকে চারটে মোবাইল ফোন ও নগদ টাকা চুরি করে দুষ্কৃতীরা।চারটে ফোনের দাম প্রায় আশি হাজার টাকা।

নিউ বারাকপুর থানার তদন্তকারী পুলিশ ঐদিন রাতে ফোন উদ্ধার করেন। অন্য নাম্বারে ফোন করে পুলিশ জানান আপনাদের ফোন উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে ফোন হাতে পেলাম। খুব ভালো লাগছে ।নিউ বারাকপুর থানার পুলিশ খুব তাড়াতাড়ি ফোন উদ্ধার করেছে। ভাবতেই পারি নি। পুলিশের উদ্যোগে কে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই।থানার পুলিশ জানায় বিলকান্দা অটো স্ট্যান্ডের সামনে মঙ্গলবার রাতে চোর সন্দেহজনক এক যুবক কে গ্রেপ্তার করে তার কাছ থেকে চারটি দামী মোবাইল ফোন উদ্ধার করা হয়। বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রগতি ময়দানে থানার ২ নং হাটগাছি ধাপা রোডে।ধৃত দেব সাহানি (১৯) দুষ্কৃতীকে বুধবার ব্যারাকপুর জেল হেফাজতে রাখা হয়।