অবতক খবর,১৬ এপ্রিলঃ হিঙ্গলগঞ্জ বিধানসভার হিঙ্গলগঞ্জ ব্লকের সাহেবখালি গ্রাম পঞ্চায়েতের চাড়ালখালি 200 নাম্বার বুধে দীর্ঘদিন থেকে পানীয় জলের সমস্যা রয়েছে সাধারণ মানুষের একটাই দাবি তাদের পানীয় জলের ব্যবস্থা করে দেওয়া হোক কারণ প্রত্যন্ত সুন্দরবনে শমসের নগর বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসেন।

তিনি সব মঞ্চ থেকে বলেন প্রত্যন্ত সুন্দরবনের প্রতিটি বাড়িতে বাড়িতে পানীয় জলের ব্যবস্থা কথা বলেন কিন্তু সাধারণ মানুষের হয়রানি ও এখনো কিন্তু তাদের পানীয় জলের সমস্যার সমাধান হয়নি প্রায় পাঁচ কিলোমিটার ৬ কিলোমিটার রাস্তা অতিক্রমণ করে পায়ে হেঁটে তাদের জল আনতে হয়।

প্রায় দুই থেকে তিন কিলোমিটার রাস্তার বেহাল দশা দীর্ঘদিন থেকে সাহেবখালি গ্রাম পঞ্চায়েতের চাড়ালখালি মানুষ দাবি করে আসছে তাদের এই পথ ধরে একাধিক জায়গায় যেতে হয় যেমন বাচ্চারা স্কুলে যায় প্রসূতি মায়েরা এই রাস্তা দিয়ে যেতে সমস্যা হয়।

সমস্যার সমাধান যদি না হয় সাধারণ মানুষ ভোট বয়কটের করবে এমনটাই বলছেন এ বিষয়ে তৃণমূলের এসটি ওবিসি সেলের সভাপতি সুরজিৎ বর্মন বলেন ইতিমধ্যে পানীয় জলের কাজ চলছে , তিস্তার পঞ্চায়েত নির্বাচনের আগে প্রতিটি বাড়িতে বাড়িতে জল পাবে এমনটাই বললেন সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে।