অবতক খবর,২৯ আগস্ট: হালিশহর পৌরসভায় উন্নয়নের কাজ চলছে। সুয়ারেজ সিস্টেম যথাযথভাবে পরিচালনা করার জন্য বিভিন্ন ওয়ার্ডে ড্রেন নির্মাণ করা হচ্ছে। ‌এই উন্নয়ন এবং সুয়ারেজ সিস্টেমের কাজ কতদূর পর্যন্ত এগিয়েছে তা না জানলেও হালিশহর পৌরসভার ফেসবুক প্রোফাইল মারফত দেখা যাচ্ছে যে,পৌর প্রশাসক রাজু সাহানি ঘুরে ঘুরে বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করছেন এবং উন্নয়নমূলক কাজ সরেজমিনে দেখভাল করছেন। তিনি খোঁজ খবর নিচ্ছেন যে উন্নয়ন কতদূর এগিয়েছে।

কিন্তু অনুসন্ধানে দেখা যাচ্ছে যে,৬ নং ওয়ার্ডের চৌধুরীপাড়ায়, দোলতালায় পৌরসভা নির্মিত যে সুয়ারেজ সিস্টেম অর্থাৎ নর্দমা তৈরি হয়েছে তার উপর বেআইনিভাবে দোকান গজিয়ে উঠেছে। ‌পৌর প্রশাসক রাজু সাহানি এটি তদন্ত করে দেখেছেন কিনা জানা নেই। কারণ হালিশহর পৌরসভার ফেসবুকে যেসব পরিষেবার কথা দেখা যাচ্ছে তাতে এই ছবি বা এর কোনো উল্লেখ নেই।

অর্থাৎ একদিকে উন্নয়ন চলছে অন্যদিকে জনস্বার্থে বেআইনি দোকান নির্মাণও চলছে। এই যদি উন্নয়নের নমুনা হয় তাহলে অনুন্নয়ন কাকে বলা হবে? এই যে সামান্য বৃষ্টি তাতে এখনও বিভিন্ন রাস্তায় জল জমছে। কোথায় উন্নয়ন, কোথায় সুয়ারেজ সিস্টেম এগিয়েছে কিছুই বোঝা যাচ্ছে না।