রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::   করোনা ভাইরাসে আক্রান্ত হলেন হাওড়া পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র। হাওড়ার সদ্য মেয়াদ উর্তীর্ণ পুরোবোর্ডের ডেপুটি মেয়র পদে ছিলেন তিনি। তার পরিবার সূত্রে খবর গত পরশুদিন তার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই তাকে ভর্তি করা হয় সল্টলেকের আমরি হাসপাতালে। সেখানেই এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার পরিবারের বাকি সদস্যদের হোম কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে।

এই বিষয়ে তার সাথে যোগাযোগ করা হলে তিনি নিজেই জানান তিনি আক্রান্ত হয়েছেন কোভিড-১৯ দ্বারা। কিন্তু তার শরীরে এই রোগের কোনো বাহ্যিক উপসর্গ নেই। এখানে তার চিকিৎসা চলছে। তার শারীরিক অবস্থা ভালো। তাই হয়তো ডাক্তারেরা তাকে কয়েকদিনের মধ্যে ছেড়ে দেবেন। তার বাড়ির সদস্যদের শারীরিক পরিস্থিতি ও ভালো। প্রয়োজনে তাদেরকেও সোয়াব টেস্ট করা হতে পারে। কিভাবে আক্রান্ত হলেন এই বিষয়ে তিনি বলেন আমফান ঝড়ের পর থেকে বহু মানুষ তার থেকে সাহায্য পাওয়ার জন্য তার বাড়িতে এসেছিলেন। তিনি সাহায্য করেছেন। তাদের মধ্যে থেকে কারোর দ্বারা হয়তো সংক্রামিত হয়েছেন।

তিনি আরো দাবি করেন তার মতো যারা রাস্তায় নেমে মানুষের হয়ে কাজ করছেন। তারা যেকোনো মুহূর্তেই সংক্রমিত হতেই পারেন। এটা চিন্তার কোনো বিষয় নেই। তিনি সুস্থ হয়ে আবার সাধারণ মানুষের জন্য কাজ করবেন বলে জানান।