অবতক খবর,সুমিত ও মিতালী,১৪ এপ্রিল,হাঁসখালি: হাঁসখালি নাবালিকা গণধর্ষণকাণ্ডে তদন্তভার নিতে হাঁসখালী থানায় এসে পৌছালো সিবিআইয়ের প্রতিনিধি দল। এদিন রাত প্রায় বারোটা নাগাদ হাঁসখালী থানায় পৌঁছায়। নদীয়ার হাঁসখালিতে জন্মদিনের পার্টিতে ডেকে 14 বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণ এবং তীব্র যন্ত্রণায় সেই রাতেই ওই নাবালিকার মৃত্যু হয়।

নাবালিকার পরিবারের দাবি প্রাণে মারার হুমকি দেখিয়ে তড়িঘড়ি শ্মশানে দাহ করে দেওয়া হয় ওই নাবালিকার মৃতদেহ। ঘটনার 5 দিন পর হাঁসখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। তদন্ত নেবে হাঁসখালি থানার পুলিশ মূল অভিযুক্ত সোহেল গোয়ালী কে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে প্রভাকর পদ্মার নামে তার এক বন্ধু কেউ গ্রেপ্তার করে পুলিশ।

অন্যদিকে এই ধর্ষণ কাণ্ড নিয়ে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। বিজেপির একাধিক নেতৃত্ব প্রায় প্রতিদিন নিয়ম করে মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করছেন এবং সিবিআই তদন্তের দাবি করেছেন। গতকাল কলকাতা হাইকোর্ট ধর্ষণ কাণ্ডের রাজ্য পুলিশের ওপর আস্থা না রাখতে পেরে সিবিআই তদন্তের নির্দেশ দেন। আজ রাত প্রায় বারোটা নাগাদ সিবিআইয়ের তিনজন প্রতিনিধিদল হাঁসখালী থানায় এসে পৌঁছায়। এফআইআর কপি নিজেদের কাছে নেওয়ার পাশাপাশি যে সমস্ত প্রাথমিক কাজ রয়েছে প্রশাসনের সঙ্গে সে বিষয়ে দীর্ঘক্ষন কথা বলেন। সূত্রের খবর গতকাল সিবিআইয়ের প্রতিনিধি দল ওই মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করবেন। এর পাশাপাশি যে শ্মশানে তাকে দাহ করা হয়েছিল সেই শ্মশানে গিয়েও তদন্ত করবেন বলে জানা যায়।