অবতক খবর , রাজ্ , হাওড়া :- আজকে নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মদিবসে নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করলেন তৃণমূলের প্রাক্তন সদস্যা ও বালির বিধায়ীকা বৈশালী ডালমিয়া। তিনি বলেন ৫ বছর তৃণমূল কংগ্রেসে থেকে তিনি স্বাধীনতা পান নি। পরাধীন অবস্থায় ছিলেন। আজকে দল থেকে বেরিয়ে গিয়ে তিনি স্বাধীনতা পেয়েছেন।

আজকের দিনটি তার কাছে পরম প্রাপ্তি। পাশাপাশি তিনি তার ক্ষোভ উগরে দেন তার প্রাক্তন দলের বিরুদ্ধে। তিনি দাবি করেন সদ্য কংগ্রেস থেকে আসা এক নেতা তাকে দল থেকে বহিষ্কারের কথা বলছেন। তিনি প্রশ্ন তোলেন তার যোগ্যতা নিয়েও। তিনি আরও অভিযোগ করেন দলের নীতি নির্ধারক কমিটি বা স্ট্যান্ডিং কমিটির করা সদস্য তাও তিনি জানেন না। তিনি দলের নীতি নিয়েও প্রশ্ন তুলে বলেন। যদি দলের স্ট্যান্ডিং কমিটি তার বহিষ্কারের সিদ্ধান্ত নিয়ে থাকে তাহলে সেই কমিটির স্বাক্ষরিত চিঠি তার কাছে পাঠাতে হবে। কিন্তু এখনো অব্দি তিনি কোনো চিঠি পান নি।

তিনি অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসএখন চূড়ান্ত অপেশাদারিত্ব মনোভাব নিয়ে চলছে। যেটা কাম্য নয়। রাজীব বন্দ্যোপাধ্যায়ের সাথেও একই ঘটেছে তাই তিনি পদত্যাগ করেন। তিনি দাবি করেন তিনি মানুষের পাশে আছেন। তাদের জন্য কাজ করছেন আগেও করবেন।

.

বিজেপি তে যোগদান প্রসঙ্গে তিনি জল্পনা জিইয়ে রাখলেন। তিনি বলেন নতুন সম্ভাবনা ও সমীকরণ তৈরি হতেই পারে। জীবনে কোনোকিছুই স্থায়ী নয়। তাই বর্তমানের যে গতি প্রবাহ সেদিকেই তিনি থাকবেন।