অবতক খবর,১৭ এপ্রিল: বসিরহাট মহকুমা হাড়োয়া থানার খাসবালান্দা গ্রাম পঞ্চায়েতের রায়খাঁ গ্রামের ঘটনা। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বছর ২০এর সায়ন ঘোষ পেশায় গাড়ী চালক। শ্বশুরবাড়ি থেকে আচমকা বাড়ি এসে কাউকে কিছু না বলে ঘর বন্ধ করে ঘুমাতে যায়। এবং ভোররাতে পরিবারের লোকজন ডাকাডাকি করলে সাড়াশব্দ না পাওয়ায় হাড়োয়া থানায় খবর দিলে পুলিশ এসে দেখতে পান গলায় শাড়ি জড়িয়ে যুবকের ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।ইতিমধ্যে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। যদিও পুলিশ জানাচ্ছেন, ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে পেলে জানা যাবে ঠিক কি কারণে যুবকের মৃত্যু। পাশাপাশি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

যদিও মৃতের স্ত্রী জানাচ্ছেন,তাদের দুজনের মধ্যে সম্পর্ক খুবই ভালো ছিল এবং তার স্বামী তাকে খুবই ভালবাসতেন এবং খুবই কেয়ার করতেন। কি কারণে তার স্বামী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন সেটি তার জানা নেই। পাশাপাশি আত্মঘাতী যুবকের স্ত্রী সহ শশুর বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।