অবতক খবর,নরেশ ভকত, বাঁকুড়া : কেন্দ্র সরকার একের পর এক বিভিন্ন সংস্থাকে বেসরকারিকরণের পথে হাঁটছেন আর এবার সমবায় ব্যাংক বেসরকারিকরণের প্রতিবাদ জানিয়ে সোনামুখী ব্লকের ডিহিপাড়া পঞ্চায়েতের পলাশডাঙ্গাতে বিক্ষোভ সমাবেশ করলেন তৃণমূল কর্মীরা । সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইউসুফ মন্ডলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয় ।

আজকের বিক্ষোভ সমাবেশে প্রায় 500 তৃণমূল কর্মী সমর্থক অংশগ্রহণ করেছিলেন । এর পাশাপাশি 35 টি পরিবার থেকে 100 জন সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন বলে দাবি করে তৃণমূল কংগ্রেস । যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইউসুফ মন্ডল । আজকের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সোনামুখী ব্লকের পূর্ত কর্মাধ্যক্ষ সোমনাথ মুখার্জী , সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল , বিশিষ্ট আইনজীবী সন্তোষ মুখার্জি এবং তৃণমূল নেতা সজল সাহা সহ একাধিক তৃণমূল নেতৃত্ব ।

সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইউসুফ মন্ডল বলেন , মুখ্যমন্ত্রীর নির্দেশে সমবায় ব্যাংক বেসরকারিকরণের প্রতিবাদে আমাদের এই বিক্ষোভ সমাবেশ । এছাড়াও তিনি বলেন বিজেপির কাজের প্রতি অসন্তুষ্ট হয়ে একের পর এক বিজেপি কর্মীরা তৃণমূল কংগ্রেসে যোগদান করছে । রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সর্বদায় মানুষের পাশে রয়েছেন বলেও তিনি জানান ।