অবতক খবর , সংবাদদাতা , আসানসোল :- বারাবনি ব্লকের জামগ্রাম গ্রাম পঞ্চায়েত অন্তর্গত শিরীষডাঙ্গা গ্রামে শনিবার বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের হাত ধরে ১০০টি পরিবার বিজেপি ও সিপিএম দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করে।
এদিন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় ও বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তথা জেলা পরিষদ সদস্য অসিত সিংহের হাত থেকে দলীয় পতাকা হাতে তুলেনেন এই পরিবারগুলি। তাদের বক্তব্য এতদিন পর্যন্ত আমরা সিপিএম ও বিজেপি দল করে এসেছি কিন্তু এই করোনা মহামারীর সময় কেউই আমাদের পাশে এসে দাঁড়ায়নি কিন্তু তৃণমূল কংগ্রেস ও আমাদের বারাবনির বিধায়ক আমাদের পাশে এসে দাঁড়িয়েছে , আমাদের সুখ-দুঃখের কথা শুনেছেন, সেই কারণেই আজ আমরা তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম।

তাদের কতগুলি দাবি বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় সামনে রাখেন যেমন একটি খেলার মাঠ তৈরি করে দিতে হবে, রাস্তাঘাট ঠিক করে দিতে হবে ও আদিবাসী সম্প্রদায়ের জিহাদ থানের মন্দিরটি তৈরি করে দিতে হবে। এই যোগদান অনুষ্ঠানে এসে বিধায়ক বিধান উপাধ্যায় গ্রামবাসীদের আশ্বাসদেন তাদের গ্রামের সমস্যাগুলি তিনি যথা সম্ভব দূর করার চেষ্টা করবেন।
তাছাড়া তিনি বলেন এই ১০০টি পরিবারকে তৃণমূল কংগ্রেস দলে স্বাগতম জানান এবং বলেন তৃণমূল কংগ্রেসের একটায় রাজনীতি উন্নয়ন ও সর্বদায় মানুষের সেবা করে যাওয়া,তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন উপর আস্থা রেখে সাধারণ মানুষজন তৃণমূল কংগ্রেসে যোগদান করে চলেছে।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , জামগ্রাম পঞ্চায়েতের প্রধান কেশব রাউথ,মধু বাউরি সহ আরো অনেকে।