অবতক খবর , সংবাদদাতা , আসানসোল :-  অল্পের জন্য মৃত্যুর হাত থেকে রক্ষা পেল দুই যুবক। শনিবার বেলা ১১ টা নাগাদ ইসিএলের সালানপুর এরিয়ার মোহনপুর কোলিয়ারির রাস্তার উপর দুইজন মোটর সাইকেল আরোহী ই সি এলের হলপ্যাক ডাম্পারের তলায় পড়ে যায় , অল্পের জন্য প্রাণে বেঁচে যায় দুই যুবক।
রাস্তায় পাস দিয়ে গিয়ে জমে থাকা কাঁদাতে গাড়ির চাকা পিছলে ডাম্পারের তলে দুই জন মোটর সাইকেল আরোহী পড়ে যায় তৎক্ষণাৎ রাস্তায় পাশে থাকা কয়েকজন ব্যক্তি ডাম্পার টিকে হাত দেখিয়ে দাঁড় করায় এবং প্রাণে বেঁচে যায় এই দুই যুবক কিন্তু তাদের মোটর সাইকেলটি ক্ষতিগ্রস্ত হয় এ ঘটনার দেখার পর পথচারী সাধারণ মানুষ জন প্রত্যক্ষদর্শীরা জানান যে এই ঘটনায় ওই প্রাণ হানির মতন ঘটনা ঘটতে পারতো কিন্তু ডাম্পার চালকের সঠিক বুদ্ধির জন্য ওই যুবক দুজন প্রাণে বেঁচে যায়।

ঘটনার খবর পেয়ে ইসিএল মোহনপুর কোলিয়ারি সিকিউরিটি সেখানে পৌঁছায় এবং ওই দুই যুবককে উদ্ধার করে মোহনপুর কোলিয়ারি ডিস্পেন্সারিতে নিয়ে যাওয়া হয়। খবর অনুসারে ওই দুই যুবক অল্প আহত হন কিন্তু ভয়ানক কিছু ঘটতে যেতে পারত। ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসার করে সেখান থেকে ছেড়ে দেয়।এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই যুবকদের পরিবার মোহনপুর কোলিয়ারি এজেন্ট এবং ম্যানেজারের কাছে ক্ষতিপূরণের দাবি জানান।
এ বিষয়ে এজেন্ট মোহনপুর ,তাদেরকে যথাযথ সাহায্য করার আশ্বাসদেন এবং তাদের যা যা ক্ষতি হয়েছে ,তাছাড়া চিকিৎসার সমস্ত খরচ তিনি তাদের দেবেন বলে জানান।