অবতক খবর :: নদীয়া ::    নদীয়া জেলার শান্তিপুর শহরে নতুনহাট অঞ্চলে একটি লজে সিপিএম-তৃণমূল থেকে প্রায় একশো কুড়ি জন কর্মী সাংসদ জগন্নাথ সরকারের হাত থেকে বিজেপি পতাকা নিয়ে যোগদান করেন। যোগ দিতে আসা টোটো শ্রমিক, রেল শ্রমিক এবং বিড়ি শ্রমিক রা জানান দীর্ঘ লকডাউনে পশ্চিমবঙ্গ সরকার তাদের পাশে দাঁড়ায়নি কেন্দ্রীয় সুযোগ-সুবিধা সংসদের হাত দিয়ে তারা পেতে পারেন তাই এই যোগদান।

সংসদের দাবি এই একশ কুড়িজন কর্মীর সাথে অন্তত এক হাজার সমর্থক আছে বিভিন্ন এলাকায়, জমায়েত এড়াতে তাদের আসতে বারণ করা হয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে রানাঘাট এক নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি তাপস ঘোষের করণ আক্রান্ত সম্পর্কিত বিষয়ে প্রথমেই তার স্বাস্থ্যের মঙ্গল কামনা করে, তিনি বলেন সামান্য কোয়ারেন্টাইন সেন্টারে যাওয়া নিয়ে বারংবার স্বাস্থ্য দপ্তর এবং পুলিশি হেনস্থার শিকার হতে হয়েছে আমাকে।

গতকালকে তৃণমূলের মিটিংয়ে তাপস বাবু সংস্পর্শে যারা এসেছিলেন ওই প্রত্যেক কর্মীকে কোয়ারেন্টাইন সেন্টারে রাখবে তো! তিনি কটাক্ষ করে বলেন আসলে দুর্নীতির উক্তি তৃণমূল দলটাকেই সানিটাইজকরা দরকার। পুরো দলটাই আইসোলেশন রাখার সময় হয়ে এসেছে। এই যোগদান পর্বের অনুষ্ঠানে হাজির ছিলেন রানাঘাট দক্ষিণ সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি অশোক চক্রবর্তী বিভিন্ন মন্ডল সভাপতি এবং শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।